Views: 43

খেলাধুলা

অবশেষে অধিনায়কত্ব ছাড়া নিয়ে যা বললেন মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা বলেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যদি চায় এখনই ওয়ানডের অধিনায়কত্ব ছেড়ে দেব। আমার কাছে মনে হয়না আমাকে নিয়েই দর করতে হবে এমন কোন মানে আছে।

২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন মাশরাফি। বিশ্বকাপে ৮ ম্যাচে মাত্র ১ উইকেট শিকার করা এ অধিনায়ক আরও বলেন, ‘সত্যি বলতে বিশ্বকাপে ৮ ম্যাচে ১ উইকেট পাওয়ার পর আমার মতে আমি দলে সুযোগ পাব না। ৮ ম্যাচে ১ উইকেট পেয়ে আমি কিভাবে আপনাদের সামনে বলি যে আমি জাতীয় দলে সুযোগ পাবো? আমার জায়গায় অন্য কেউ হলে তো আরো আগে বাদ পড়তো।


সোমবার মিরপুর শেরেবাংলায় এলিমেনিটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে হেরে বিপিএল থেকে বিদায় নেয় মাশরাফির নেতৃত্বাধীন ঢাকা প্লাটুন। খেলা শেষে মাশরাফি বলেন, আগের দিন আমি বলেছি বিপিএল আর ঢাকা লিগ খেলব। খেলাটা আমি উপভোগ করছি। আমি জাতীয় দলের খেলার কথা আপনাদের বলিনি। দেশের ৭০-৮০ জন ক্রিকেটার ঘরোয়া ক্রিকেট খেলছে, সবাই তো আর জাতীয় দলে খেলবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

গেইলের তাণ্ডব, কলকাতাকে হেসেখেলে হারাল পাঞ্জাব

Sabina Sami

গেইল ঝড়ে টানা পঞ্চম জয়, প্লে-অফের দ্বারপ্রান্তে পাঞ্জাব

Saiful Islam

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন রাসেল-ডু প্লেসি

Mohammad Al Amin

রোহিত শর্মাকে বাদ দিয়ে ভারতীয় দল ঘোষণা

Saiful Islam

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে যুবাদের ক্যাম্প

Mohammad Al Amin

অস্ট্রেলিয়া সফরে দল ঘোষণা করেছে ভারত, টেস্ট দলে ফিরলেন রাহুল

Mohammad Al Amin