Views: 60

বিনোদন

এবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা প্রিয়ম ও শুভজিৎ, দেখুন ছবিসহ

বিনোদন ডেস্ক : সাত পাকে বাঁধা পড়লেন টেলি অভিনেতা প্রিয়ম চক্রবর্তী ও শুভজিৎ কর। টেলিভিশন ও ওয়েব দুনিয়ায় জনপ্রিয় মুখ এই তারকা জুটি। তাঁদের সম্পর্কের কথাও সকলেই জানতেন। অবশেষে বুধবার রাতে বিয়ে করলেন প্রিয়ম ও শুভজিৎ।

আনুষ্ঠানিক ভাবে এদিন বিয়ে হলেও প্রিয়ম ও শুভজিৎ বেশ কয়েক বছর আগেই আইনি মতে বিয়ে করেছিলেন। তিন বছর আগেই দুজনে বিয়ে করেছিলেন। বিয়ের ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়ম। একেবারে সাবেকি কায়দায় বিয়ে করেছেন দুজনে।

বিয়েতে সুজয় দাশগুপ্তের ডিজাইনে একটি লাল রঙের বেনারসি পরেছিলেন প্রিয়ম। শুভজিৎ ও এদিন ঘিয়ে রঙের ধুতি পরেছিলেন। বিয়ের আগে আশীর্বাদ, গায়ে হলুদ, আইবুড়ো ভাত সমস্ত রীতিই পালন করেছেন প্রিয়ম।


গায়ে হলুদে দুজনেই বেছে নিয়েছিলেন হলুদ পোশাক। প্রিয়ম একটি হলুদ শাড়ির সঙ্গে সোনার গয়না পরেছিলেন। অন্যদিকে শুভজিৎ হলুদ ধুতি পরেছিলেন। বিয়েতে বাংলা টেলিভিশনের আরও এক অভিনেত্রী দীর্ঘঈ পাল, রবি শাহু উপস্থিত ছিলেন।

এই দিনই আরও এক বাংলা টেলিভিশনের অভিনেত্রী দেবপর্ণাও বাগদান পর্ব সেরে ফেলেছেন। শুভ্রজ্যোতি পালচৌধুরীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক দেবপর্ণারষ এই দিন সেই দীর্ঘদিনের বন্ধুর সঙ্গেই বাগদান পর্ব সারেন ত্রিনয়নী ধারাবাহিকের অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সাত মাস পর চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

Saiful Islam

দায়িত্ব কাঁধে পড়ায় পূজার আনন্দ কমে গিয়েছে: চঞ্চল চৌধুরী

Shamim Reza

‘সর্বত মঙ্গল রাধে’ বিতর্কে যা বললেন চঞ্চল চৌধুরী

Saiful Islam

বলিউড অভিনেত্রী অমৃতা রাও নয় মাসের অন্তঃসত্ত্বা

Saiful Islam

যে কারণে দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী

Saiful Islam

আবারও খোলামেলা স্বস্তিকা

Shamim Reza