Views: 26

জাতীয় বিভাগীয় সংবাদ

শেরপুরে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক

জুমবাংলা ডেস্ক : শেরপুরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে নিজ কার্যালয় থেকে ঘুষের টাকাসহ বুধবার সন্ধ্যায় আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে টিম লিডার সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।


দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক মো. মোস্তাফজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে।

দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন যাবত শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রারের ওপর নজরদারি করছিল।

বুধবার সন্ধ্যায় ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটক করা হয়। তার ড্রয়ার থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। পরে তাকে নিয়ে তার ভাড়া বাসায় তল্লাশি চালানো হয়, বলেন তিনি। -ইউএনবি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রাথমিকে আবেদন শুরু,পরীক্ষা হবে যখন

rony

ডিএমপির পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক বদলি(তালিকাসহ)

rony

জনকের সভাপতি আমজাদ, সম্পাদক জুয়েল ও যুগ্ম সম্পাদক সবুজ

rskaligonjnews

ধর্ষক, নারী নির্যাতনকারীদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ: কাদের

rony

বঙ্গবন্ধুর সন্তান হিসেবে আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী

rony

সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপক জিয়ার বিরুদ্ধে মামলা করলেন যিনি

rony