Views: 59

বিনোদন

সালমানের সঙ্গে রোমান্স করবেন কৃতি

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমায় একটি নতুন জুটি চাইছেন নির্মাতারা। এজন্য কৃতি স্যাননকে নেয়ার পরিকল্পনা করছেন তারা। সবকিছু ঠিক থাকলে পর্দায় প্রথমবারের মতো রোমান্স করবেন সালমান-কৃতি।


কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমাটি লিখেছেন ও প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালনা করবেন ফারহাদ সামজি। ২০২১ সালের ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে।

সালমান খান বর্তমানে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমার শুটিং করছেন। এতে তার বিপরীতে রয়েছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। চলতি বছর ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে।

অন্যদিকে কৃতির সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা পানিপথ। আশুতোষ গোয়াড়িকর পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন অর্জুন কাপুর ও সঞ্জয় দত্ত। বর্তমানে মিমি সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সাত মাস পর চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

Saiful Islam

দায়িত্ব কাঁধে পড়ায় পূজার আনন্দ কমে গিয়েছে: চঞ্চল চৌধুরী

Shamim Reza

‘সর্বত মঙ্গল রাধে’ বিতর্কে যা বললেন চঞ্চল চৌধুরী

Saiful Islam

বলিউড অভিনেত্রী অমৃতা রাও নয় মাসের অন্তঃসত্ত্বা

Saiful Islam

যে কারণে দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী

Saiful Islam

আবারও খোলামেলা স্বস্তিকা

Shamim Reza