Views: 141

বিনোদন

অঙ্কিতার সাড়ে চার কোটি টাকার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত!

বিনোদন ডেস্ক : মৃত্যুর আগে পর্যন্তও অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই মেটাতেন সুশান্ত, জানা যাচ্ছে এমনটাই। ইডি সূত্রে আগেই জানা গিয়েছিল, সুশান্তের তিনটি অ্যাকাউন্টের মধ্যে একটি থেকে প্রতি মাসে একটি ফ্ল্যাটের জন্য ইএমআই টাকা কাটে ব্যাংক। এ-ও জানা গিয়েছিল ওই ফ্ল্যাটে নাকি বর্তমানে সুশান্তের প্রাক্তন বান্ধবী থাকেন। মুম্বাইয়ের মালাড অঞ্চলে অবস্থিত ফ্ল্যাটটি।


সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার ফ্ল্যাটটিও মালাড অঞ্চলেই। ইডি-র তরফে সুশান্তের প্রাক্তন বান্ধবীর নাম করা না নেওয়া হলেও ‘ইন্ডিয়া টুডে’র একটি এক্সক্লুসিভ রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পরেও নাকি অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিয়ে যেতেন সুশান্ত। ইডি সূত্রে জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীও জানতেন গোটা বিষয়টি।

রিয়া জেরায় বলেছেন, মাসে মাসে ধারের টাকা শোধ করলেও অঙ্কিতাকে কোনও দিন ফ্ল্যাট থেকে বেরিয়ে যেতে বলেননি সুশান্ত।

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েক বছর আগে ফ্ল্যাটটি কেনা হয়েছিল। যদিও প্রতি মাসে ফ্ল্যাটটির জন্য কত টাকা দিতেন সুশান্ত তা এখনো জানা যায়নি। এ-ও জানা গিয়েছে, রিয়ার পাশাপাশি অঙ্কিতাকেও ডেকে পাঠাতে পারে ইডি।

এ দিকে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে কঙ্গনা, সুশান্তের পরিবারের পাশাপাশি সরব হয়েছেন অঙ্কিতাও। সরব হয়েছেন বরুণ ধাওয়ান, কীর্তি শ্যানন সহ বলিউডের একাংশ। শুক্রবার সুশান্তের বেশ কিছু কর্মচারীকে ডেকে পাঠিয়েছে ইডি। সুশান্ত-কাণ্ডে মুম্বাই পুলিশের কাছে প্রত্যক্ষদর্শীদের বয়ানের রেকর্ড চেয়ে পাঠিয়েছে তারা। এ ছাড়াও সুশান্তের সবিস্তার কলরেকর্ডও যত দ্রুত সম্ভব তাদের কাছে পাঠানোর অনুরোধ করেছে ইডি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জানা গেল কী অসুখে ভুগছেন নায়ক ফারুক

Shamim Reza

ডিপজলের বাড়িতে কী করছেন জয়া

Shamim Reza

কণ্ঠশিল্পী আকবরের জন্য হাসপাতালের খরচ আজীবন ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

Saiful Islam

মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করলেন দীপিকা

Shamim Reza

‘হামি হামার ছবি মুক্তি দেমো, লাভ লোকসান লিয়া টেনশন করি না’

Shamim Reza

আসছে জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার-২’

Shamim Reza