Views: 1287

আন্তর্জাতিক

অদ্ভূত কাণ্ড, স্বামীর গলায় শিকল বেঁধে বের হলেন রাস্তায়

আন্তর্জাতিক ডেস্ক : ইতোমধ্যে এসে গিয়েছে করোনার ভ্যাকসিন। তা সত্ত্বেও করোনার নতুন স্ট্রেন নিয়ে আতঙ্ক বাড়ছেই। বিশ্বের বহু দেশে নতুন করে জারি হয়েছে লকডাউন। কঠোর হয়েছে করোনাভাইরাস সংক্রান্ত বিধিনিষেধ। এই পরিস্থিতিতে বাইরে ঘোরার জন্য অদ্ভুত কাজ করে বসলেন কানাডার এক নারী।

নিজের স্বামীকেই কুকুরের মতো শিকল দিয়ে বেঁধে রাস্তায় ঘুরলেন! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। নেটদুনিয়াতেও রীতিমতো ভাইরাল এই ছবি। তবে এই কাণ্ড করে রেহাই পাননি তিনি। ওই নারী এবং তার স্বামীকে ৩ হাজার ডলার জরিমানাও দিতে হয়েছে।


জানা গেছে, ঘটনাটি কানাডার কুইবেক শহরের। যেখানে নতুন করে করোনা সংক্রমণ চিন্তা বাড়িয়েছে স্থানীয় প্রশাসনের। ফলে রাত আটটার পর সেখানে জারি থাকছে জরুরি অবস্থা। তবে এই সময় যে কেউ নিজের পোষা কুকুরকে নিয়ে রাস্তায় ঘুরতে বের হতে পারেন, সেক্ষেত্রে ছাড় আছে। অভিযুক্ত নারী বাইরে বের হওয়ার জন্য ফন্দি করেন। আর তাতেই এমন কাণ্ড! স্বামীর সঙ্গে বাইরে বের হওয়ার জন্য তাকেই কুকুরের শিকল পরিয়ে দু’জনে রাস্তায় ঘুরতে বের হন।
শেষরক্ষা অবশ্য হয়নি। এক পুলিশ কর্মকর্তা ওই নারীকে আটক করায় সব ফাঁস হয়ে যায়। এ ধরনের কাজের জন্য তাকে এবং তার স্বামীকে ১৫০০ ডলার করে জরিমানা করা হয়।

তবে জানা গেছে, জরিমানা হওয়ার পরও দু’জনেই নাকি খুশি মনে তা দিয়ে দিয়েছেন। পাশাপাশি এও জানান, করোনার কারণে জারি হওয়া জরুরি অবস্থার জন্যই তারা এমন কাজ করেছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল। ওই নারীর এমন কাণ্ড দেখে অবাক নেটিজেনরা। সূত্র: ডেইলি মেইল, ইভিনিং স্ট্যান্ডার্ড, মাদারশিপ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো

Shamim Reza

গাড়ি থেকে ঝুলছে স্ত্রীর দেহ, রক্ত ভেসে যাচ্ছে রাস্তা

Shamim Reza

১৭৮ মিলিয়ন পাউন্ডের লটারি একটুর জন্য হাত ছাড়া এই তরুণীর

Shamim Reza

ইকুয়েডরে কারাগারে সংঘর্ষ, ৭৫ কয়েদী নিহত

Saiful Islam

বিমান বাহিনী প্রধানের সঙ্গে ভারতীয় বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

mdhmajor

ইরানের পরমাণু ইস্যু সংকটজনক : চীন

azad