Views: 181

ক্রিকেট (Cricket) খেলাধুলা

অধিনায়কত্ব প্রমাণে ২০ ম্যাচ সময় নিলেন তামিম


স্পোর্টস ডেস্ক : মাশরাফি বিন মুর্তজা অধিনায়কত্ব থেকে স্বেচ্ছায় সরে যাওয়ার পর বাংলাদেশ দলের নতুন ওয়ানডে অধিনায়ক করা হয় ওপেনার তামিম ইকবালকে। অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর এখনও এক ম্যাচেও নেতৃত্ব দেয়ার সুযোগ পাননি দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তামিম জানিয়েছেন, একটা বাচ্চা হাঁটতে কিন্তু নয় মাস সময় নেয়। একদিনে না হাঁটলে তো আপনি বলতে পারেন না যে সে হাঁটতে পারে না। সময় লাগবেই। অধিনায়কত্ব আমার খেলায় কতটা প্রভাব ফেলছে, সেটা অন্তত ২০ ম্যাচ পর বিচার করবেন। দুই-তিন ম্যাচ পর সেটা করতে পারেন না।


মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফরচুন বরিশালকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল। নিজের দল নিয়ে তামিম বলেন, আশা করি ভালো জায়গা থেকেই শুরু করতে পারব। পরিকল্পনা করে খেলে জেতা এখানে কঠিন হবে। দলের সেরাটা দিয়েই আমাদের জিততে হবে।

তামিম ছাড়াও বরিশালে রয়েছেন- তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, সাইফ হাসান, আফিফ হোসেনরা। দলের ভালো ফলের জন্য সামনে থেকেই নেতৃত্ব দিতে চান তামিম। তিনি বলেন, আমার নিজের পারফরম্যান্স অনেক গুরুত্বপূর্ণ। অধিনায়কত্বের ব্যাপারটা বাদ দেন; যদি ব্যাটসম্যান হিসেবে রান করতে পারি তাদের অবশ্যই সেটা অনুপ্রেরণা দেবে। আসলে দলে পর্যাপ্ত বিকল্প থাকলে নানা চিন্তা করা যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনা-মেসি একসঙ্গে খেললে ৪ বিশ্বকাপ জিতত আর্জেন্টিনা!

Saiful Islam

ওসাসুনার বিপক্ষে বড় জয়ের দেখা পেল বার্সেলোনা

Mohammad Al Amin

গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

Saiful Islam

ম্যারাডোনার জার্সি পরে গোল উৎসর্গ মেসির

Saiful Islam

এক ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজ নিশ্চিত করল অস্ট্রেলিয়া

Mohammad Al Amin

‘বাবর আমাকে ১০ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে শোষণ করছে’

globalgeek