বিনোদন

অনন্যার সঙ্গে প্রেম নিয়ে কার্তিকের বক্তব্য

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের আলোচিত বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। বক্স অফিসে একাধিক সফল সিনেমা উপহার দিয়েছেন। এছাড়া বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি।

এদিকে কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক নিয়েও আলোচনায় কার্তিক। বলিপাড়ায় অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন বেশ কয়েকদিন উড়েছে। তবে এখন তাদের ব্রেকআপ হয়েছে বলে শোনা যাচ্ছে। এরপর অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে।

সম্প্রতি অনন্যার সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করা হলে কার্তিক বলেন, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাই না। কোনো অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে দেখলেই একটি করে নতুন গুঞ্জন ওঠে।


কার্তিতের পরবর্তী সিনেমা পতি পত্নী অউর ওহ। এটি চলতি বছর মুক্তি পেতে যাওয়া তার দ্বিতীয় সিনেমা। এই অভিনেতা বলেন, এটি আমার জন্য অনেক বড় ব্যাপার। এই পর্যায়ে আসার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি। এখন নিজের পছন্দ মতো চিত্রনাট্য বাছাইয়ের সুযোগ পাচ্ছি। গত সাত-আট বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি কিন্তু সাফল্যের পর এখনো নিজেকে নবাগত অভিনেতা মনে হয়।

তিনি আরো বলেন, অভিনয় ক্যারিয়ারের শুরুতে অনেকবার ব্যর্থ হয়েছি। কিন্তু ধৈর্য্য ধরে চেষ্টা চালিয়ে গেছি এবং সুযোগের জন্য অপেক্ষা করেছি। সোনু কে টিটু কি সুইটি দিয়ে শুরু হয়েছে তবে লুকা চুপি সিনেমার সফলতার পর বাণিজ্যিক ঘরানার সিনেমার নায়ক হিসেবে পরিচিতি পেয়েছি।

পতি পত্নী অউর ওহ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে, ভূমি পেডনেকার। মুদাসসির আজিজ পরিচালিত এই সিনেমা আগামী ৬ ডিসেম্বরে মুক্তি পাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

হঠাৎ‌ অসুস্থ হয়ে আইসিইউতে সঞ্জয় দত্ত

Sabina Sami

তীব্র শ্বাসকষ্ট নিয়ে আইসিইউতে সঞ্জয় দত্ত

Saiful Islam

মুসলিম পরিচয়ের কারণে ধর্ষণের হুমকি, অভিযোগ ভারতীয় অভিনেত্রী ও কংগ্রেস নেত্রীর

Sabina Sami

বেরিয়ে এলো নানান তথ্য: প্রকাশ্যে সুশান্তের সঙ্গে রিয়ার ১ বছরের কল রেকর্ড

rony

প্রকাশ্যে এলো সুশান্তের সঙ্গে রিয়ার ১ বছরের কল রেকর্ড

Shamim Reza

শাকিব খানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ

Shamim Reza