Views: 29

আন্তর্জাতিক ওপার বাংলা

অনলাইনে যুদ্ধবিমানের বিজ্ঞাপন!

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের একটি জনপ্রিয় অনলাইন শপ ওএলএক্স। অনলাইন মার্কেটিং এর দুনিয়ায় সবকিছুই বিক্রয়যোগ্য হয়ে উঠেছে ওএলএক্সের মতো অনলাইন প্ল্যাটফর্মে।

পুরনো চেয়ার-টেবিল, মোটরসাইকেল, গাড়ি এমনকি ফ্ল্যাট বা বাড়ি বিক্রির বিজ্ঞাপনও দেওয়া হয় OLX-এ। কিন্তু তাই বলে এখানে যুদ্ধ বিমান বিক্রির বিজ্ঞাপনও দেওয়া হবে!

অবিশ্বাস্য হলেও OLX-এ কারগিল যুদ্ধে ব্যবহৃত মিগ বিমান বিক্রির বিজ্ঞাপন দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই।


জানা গেছে, ওই বিজ্ঞাপনে ১৯৯৯ সালে পাকিস্তানের বিরুদ্ধে ব্যবহৃত MiG-23 বিক্রির কথা লেখা হয়েছিল OLX-এ। যে যুদ্ধ বিমানটির কথা এই বিজ্ঞাপনে বলা হয়েছে, সেটি আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রয়েছে। ২০০৯ সালে এই বিমানটি ভারতীয় বিমানবাহিনীর পক্ষ থেকে উপহার হিসেবে দেওয়া হয়েছিল। ওই বিজ্ঞাপনে এই যুদ্ধ বিমানটির দাম ধার্য করা হয়েছে ৯ কোটি ৯৯ লাখ টাকা।

এই বিজ্ঞাপন নিয়ে হইচই শুরু হতেই সেটি নিজেদের ওয়েবসাইট থেকে সরিয়ে নেয় OLX। আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, এমন কোনও বিজ্ঞাপনই তাঁরা দেননি। তবে এই ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সূত্র: জি নিউজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভারত থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে বিশ্বখ্যাত বাইক নির্মাতা হার্লে-ডেভিডসন

Shamim Reza

ইরানকে থামাতে যৌথফ্রন্ট গড়ার আহ্বান জানালেন সৌদি বাদশাহ

Saiful Islam

টাইম ম্যাগাজিনের প্রভাবশালীর তালিকায় শাহিনবাগের ‘দাদি’

Saiful Islam

নভেম্বরে বাংলাদেশের কাছে করোনা ভ্যাকসিন বিক্রি করতে চায় রাশিয়া

Sabina Sami

ফের বিপদে জাকির নায়েক

globalgeek

আজানে নিষেধাজ্ঞা তুলে নিল জার্মান আদালত

globalgeek