Coronavirus (করোনাভাইরাস) জাতীয় ট্র্যাভেল স্লাইডার

অনির্দিষ্টকালের জন্য ঢাকা-রাজশাহী বাস চলাচল বন্ধ

জুমবাংলা ডেস্ক: করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে অনির্দিষ্টকালের জন্য রাজধানী ঢাকার সঙ্গে রাজশাহীর বাস চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক সমিতি।

রাজশাহী বাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটো জানান, সিদ্ধান্ত অনুযায়ী ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকার মধ্যে কোনো বাস চলাচল করবে না।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের প্রভাবে ইতোমধ্যেই মানুষের চলাচল কমে গেছে। এতে বাসে যাত্রী কম হচ্ছে। যাতে তেলের টাকা উঠছে না। এছাড়াও বাসের যাত্রীদের মাধ্যমে কারোনাভাইরাস ছড়াতে পারে। এ দুইটি বিষয় বিবেচনা করে রাজশাহী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তবে পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত আন্তঃনগর রুটে সিমিত বাস চলাচল করবে বলেও জানান তিনি।

বাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব আলী চৌধুরী।

তিনি বলেন, রাজশাহীকে করোনামুক্ত রাখতে স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে বাস বন্ধ রাখার বিষয়টি বিবেচনায় নেয়ার অনুরোধ করা হয়। এছাড়াও করোনাভাইরাস আক্রান্ত হওয়ার আশঙ্কায় শ্রমিকরাও বাসে কাজ করছে চাইছেন না। এ কারণে ঢাকার সঙ্গে বাস যোগাযোগ বন্ধ করে দেয়া হয়েছে, যাতে করোনা আক্রান্ত কেউ রাজশাহীতে আসতে না পারে।

অন্যরা যা পড়ছেন:
১। যুক্তরাষ্ট্রে করোনা তৈরি করে চীনের কাছে বিক্রি করেছিলেন এই প্রফেসর
২। ‘গতরাতের ছবি, আজ রাতে সে থাকবে কবরে’!
৩। জানা গেল করোনা যে দেশে যতদিন থাকবে
৪। করোনার লক্ষণ নিয়ে আরো ১১ মৃত্যু
যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় মৃত ব্যক্তির বাড়ি থেকে পালিয়ে আত্মগোপন, ৯ ঘর লকডাউন

mdhmajor

বলিউড অভিনেত্রীর শরীরে করোনার উপসর্গ

rony

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়ন এবার লকডাউন

mdhmajor

বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসি কার্যকরে আনুষ্ঠানিকতা শুরু

Shamim Reza

ত্রিপুরা থেকে দেশে ফেরা ৬ বাংলাদেশি কোয়ারেন্টাইনে

azad

জিয়ারত বন্ধ হলো ঢাকা উত্তর সিটির কবরগুলোতে

rony