Views: 96

বিনোদন

অনির্বাণের রিসেপশনে হাজির হলেন সৃজিত-মিথিলা


বিনোদন ডেস্ক : ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে সেরে ফেললেন কলকাতার তারকা অনির্বাণ ভট্টাচার্য। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে হলো মালাবদল। শুক্রবার ছিল তাদের রিসেপশন, হাজির ছিলেন অল্প কয়েকজন অতিথি।

আয়োজনে বর-কনের সাজে ছিল সিলভারের ছোঁয়া। হলুদ ব্লাউজ আর ধূসর রঙের শাড়ির সঙ্গে মধুরিমার সিলভার সাজ বেশ মানানসই। অনির্বাণকে দেখা যায় তসর পাঞ্জাবির সঙ্গে নীল উত্তরীয়তে।


এদিন টলিউডে হাতে গোনা কয়েকজন তারকা ও ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন উপস্থিত। হাজির হয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ থেকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়-সহ আরও কয়েকজন বিশেষ ঘনিষ্ঠ বন্ধু। আর অবশ্যই স্বামীর সঙ্গে ছিলেন ঢাকার তারকা রাফিয়াৎ রশিদ মিথিলা।

সৃজিতের তোলা সেলফিতে ধরা পড়েন অনির্বাণ ও মধুরিমা। সেই ছবি শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়।

কয়েক দিন আগে অনির্বাণের বিয়ে নিয়ে ইনস্টাগ্রামে মজা করেন মিথিলা। সেখানে জানান, অজস্র নারী ভক্তের মতো সৃজিতও মন খারাপ করেছেন!

সৃজিতের পরিচালনায় টানা কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন অনির্বাণ। তালিকায় আছে দ্বিতীয় পুরুষ, গুমনামি, ভিঞ্চি দা, শাহজাহান রিজেন্সি, এক যে ছিল রাজা ও উমা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam