Views: 1

খেলাধুলা ফুটবল

অনুশীলনে ফিরলেন নেইমার


ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: ফরাসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে মার্শেইর বিপক্ষে ম্যাচের দু’দিন আগে প্যারিস সেইন্ট-জার্মেইর(পিএসজি) অনুশীলনে ফিরেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ক্লাবের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

২৮ বছর বয়সী নেইমার গত মাসে লিঁওর বিপক্ষে লিগ ওয়ানে ঘরের মাঠে প্রতিপক্ষ ডিফেন্ডার থিয়াগো মেন্ডেসের কঠিন চ্যালেঞ্জে গোঁড়ালির ইনজুরি পড়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন। তারপর থেকেই নেইমার বিশ্রামে ছিলেন।


এ দিকে নেইমার ছাড়াও ইনজুরি কাটিয়ে দলের অনুশীলনে ফিরেছেন ডিফেন্ডার প্রিসনেল কিমপেম্বে। গত সপ্তাহে লিলির সাথে গোলশুন্য ড্রয়ের ম্যাচে কিমপেম্বেও থাইয়ের ইনজুরিতে পড়েছিলেন।

যদিও মার্শেইর বিপক্ষে আগামীকালের ম্যাচে এই দুজনের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। গত মৌসুমে পিএসজির পর দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছিল মার্শেই। শনিবার লিগ ওয়ানে ব্রেস্টকে ৩-০ গোলে পরাজিত করার পর নতুন কোচ মরিসিও পোচেত্তিনো বলেছিলেন নেইমারের দলভূক্তির বিষয়ে তিনি এখনো কোন সিদ্ধান্ত নেননি। তবে আগামী শনিবার এ্যাঞ্জার্সের বিপক্ষে লিগ ম্যাচে নেইমার ও কিমপেম্বের ফেরার আশা করা হচ্ছে। বর্তমানে লিগ টেবিলের শীর্ষে থাকা লিঁওর থেকে এক পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে পিএসজি। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নতুন বিতর্কে স্মিথ!

Shamim Reza

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

চতুর্থ টেস্ট থেকে ছিটকে গেলেন বুমরাহ

azad

ফের সিরিজের আগে তাসকিনের ইনজুরি

Sabina Sami

বর্ণবাদ নিয়ে চরম অস্বস্তিতে ক্রিকেট অস্ট্রেলিয়া

Sabina Sami

মাশরাফীর টুর্নামেন্টের ফাইনালে আশরাফুল

Mohammad Al Amin