Views: 271

খেলাধুলা ফুটবল

অনুশীলনে ফিরেছেন জামাল ভূঁইয়ারা


স্পোর্টস ডেস্ক: কাতারে পৌঁছে বাধ্যতামূলক তিনদিন কোয়ারেন্টিনে থাকার পর আজ রবিবার (২২ নভেম্বর) পুরোদমে মাঠের অনুশীলনে নেমেছেন জামাল ভূঁইয়া নেতৃত্বাধীন বাংলাদেশ ফুটবল দল।

দোহার আল আজিজিয়া বুটিক মাঠে স্থানীয় সময় সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দল অনুশীলনের প্রথম সেশন সেরেছে দল।


ভিডিও বার্তায় গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা বলেছেন, আলহাম্দুলিল্লাহ আমরা সবাই সুস্থ আছি। আজ প্রথম মাঠের ট্রেনিং হলো। সবাই খুব উৎফুল্ল যে, মাঠ থেকে শুরু করে খাবার-দাবার, জিমনেশিয়াম- আমরা ভালো সুযোগ-সুবিধার মধ্যে আছি। সবাই যদি অনুশীলনের ধারাবাহিকতায় থাকি, সুস্থ থাকি, যেহেতু আমাদের কমিটমেন্ট আছে, ইনশাল্লাহ আমরা ভালো করবো।

দলের চিকিৎসক ডা: আতিকুজ্জমান বলেছেন, দলের সবাই সুস্থ আছে। সবাই অনুশীলন করছে। বাকি দুজনও (ম্যানেজার ও ফিজিও) সুস্থ আছে। তাদের আবারও পরীক্ষা হবে। রিপোর্ট নেগেটিভ আসলেই তারা আমাদের সঙ্গে মিশতে পারবেন।

প্রসঙ্গত, আগামী ৪ ডিসেম্বর বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইপর্বে স্বাগতিক কাতারের বিপক্ষে ম্যাচ। তার আগে নিজেদের ঝালিয়ে নিতে আগামী ২৫ ও ২৮ নভেম্বর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচে আর্মি ফুটবল দল এবং দ্বিতীয় ম্যাচে লুসাইল স্পোর্টস ক্লাবের মুখোমুখি হবে সফরকারীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা

Sabina Sami

ম্যারাডোনা স্মরণে পতাকা অর্ধনমিত রাখছে ফিফা

Saiful Islam

ম্যারাডোনার নামে হচ্ছে স্টেডিয়াম

Saiful Islam

ম্যারাডোনাকে সমাহিতের স্থান ও তারিখ

Shamim Reza

সারা বিশ্বের কাছে যে নামটি ছিল ভালোবাসার

Shamim Reza

মুশফিকের ঢাকাকে উড়িয়ে দিল মিঠুনের চট্টগ্রাম

Shamim Reza