ক্রিকেট (Cricket) খেলাধুলা

অনুশীলনে ফিরেছেন ডি ককরা

স্পোর্টস ডেস্ক: গেল ১৫ মার্চ থেকে করোনাভাইরাসের কারণে দক্ষিণ আফ্রিকায় বন্ধ ছিল ক্রিকেটীয় সব ধরনের কার্যক্রম। বন্ধ ছিল ক্রিকেটারদের অনুশীলনও।

অবশেষে হাই পারফরম্যান্স ইউনিটের অধীনে সোমবার (২৯ জুন) অনুশীলনে ফিরেছেন জাতীয় ক্রিকেটারসহ ৪৪জন ক্রিকেটার। যাদের নেতৃত্বে রয়েছেন প্রোটিয়া অধিনায়ক কুইন্টন ডি কক।


দেশটির ক্রীড়া মন্ত্রণালয়ের অনুমতির পরেই তারা অনুশীলনে ফেরার অনুমতি পেলেন। গেল মার্চে এই করোনার কারণে ভারত সফরে প্রোটিয়াদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি স্থগিত হয়ে যায়।

এর পর এবারই প্রথম পুরোদমে অনুশীলনের অনুমতি পেলেন তারা। তবে তাদের সংশ্লিষ্ট ও কাছের ফ্র্যাঞ্চাইজি ভেন্যুতেই অনুশীলন করতে বলা হয়েছে। করোনাকাল হওয়ায় ক্রিকেটাররা ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করবেন। অবশ্য এই সময়ে তাদের নজরদারিতেও রাখা হবে।

পুরো বিষয়টি-ই তদারক করা হবে স্বাস্থ্যবিধি মেনে। যার গাইডলাইন তৈরি করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার স্টিয়ারিং কমিটি। এর অনুমোদনও দিয়েছে দেশটির ইনস্টিটিউট অব কমিউনিক্যাবল ডিজিজ।

প্রসঙ্গত, চলতি মাসেই সীমিত ওভারের সিরিজ খেলতে শ্রীলঙ্কার সফরে যাওয়ার কথা ছিল দক্ষিণ আফ্রিকার। কিন্তু করোনার কারণে তা স্থগিত যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza