ঢাকা বিভাগীয় সংবাদ

অনৈতিক কাজে বাসায় নিয়ে খুন (ভিডিওসহ)

জুমবাংলা ডেস্ক : রাস্তার ওপর পড়ে আছে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ। কিন্তু চেনেন না এলাকার কেউ। রাজধানীর গ্রীনরোডে শুক্রবার (১০ জুলাই) ভোরে ক্ষত-বিক্ষত এক নারীর মরদেহ দেখে আঁতকে উঠেন পথচারীরা। পুলিশ এসে সংগ্রহ করে আশপাশের এলাকার ক্লোজসার্কিট ক্যামেরা- সিসিটিভির ভিডিও ফুটেজ। একটি দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, পাশের ভবনের নিরাপত্তারক্ষী লাশের গলায় দড়ি বেঁধে টেনে এনে ফেলে দিয়ে যাচ্ছে।

এই ছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে মার্ডারের ক্লু। তবে মহানগর গোয়েন্দা পুলিশ বলছে, মরদেহ উদ্ধারের মাত্র ৪ ঘণ্টার মধ্যেই তাদের হাতে ধরা পড়েছে ঘাতক। ডিবি পুলিশের কাছে খুনের বর্ণনাও দিয়েছে সে।

গ্রেপ্তার হওয়া ওই খুনির নাম আনসার আলী। খুন হওয়া নারীর নাম মোমেনা খাতুন। পুলিশ বলছে, অনৈতিক কাজের ওই নারীকে নিয়ে আসে খুনি। কিন্তু একপর্যায়ে নারীটির সঙ্গে বাগ্‌বিতণ্ডা হলে সে গলা টিপে হত্যা করে।


শুক্রবার ভোররাতে রাজধানীর পান্থপথ সিগন্যাল সংলগ্ন গ্রীনরোডে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। এ ঘটনায় পর তদন্তে নেমে মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে খুনিকে ধরে ফেলে ডিবি।

ডিবি সূত্র জানায়, ভোর ৪টার দিকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার লাশ পাওয়া যায়। এ ঘটনার তদন্তে নেমে সকাল ৮টার দিকে খুনি আনসারকে গ্রেপ্তার করা হয়। সে খুনের বর্ণনা দিয়েছে। জিজ্ঞাসাবাদে আনসার বলেছে, সে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলি সড়কের একটি বাড়ির দারোয়ান। ওই বাড়ির পার্কিংয়ের পাশে তার থাকার একটি রুম ও টয়লেট রয়েছে।

নারীর লাশ সড়কের পাশে রাখতে গিয়ে সিসিটিভিতে ধরা খুনি

রাস্তার ওপর পড়ে আছে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ। কিন্তু চেনেন না এলাকার কেউ। রাজধানীর গ্রিনরোডে শুক্রবার (১০ জুলাই) ভোর থেকে এমন খবরে তোলপাড় পুরো এলাকা। দুপুরের মধ্যেই আইনের জালে ধরা পড়ে অভিযুক্ত হত্যাকারী। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এই লোমহর্ষক ঘটনা।

Posted by Purboposhchimbd on Friday, July 10, 2020


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

নওগাঁয় ১০৮ কক্ষবিশিষ্ট দৃষ্টিনন্দন ‘মাটির প্রাসাদ’

Saiful Islam

হাত স্যানিটাইজ করে ঘুষ নেন লালমনিরহাটের ওসি মাহফুজ!

Saiful Islam

বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

Saiful Islam

গোয়াল ঘর থেকে নিজ ঘরে বৃদ্ধ বাবা

Shamim Reza

বিসিএস উত্তীর্ণদের তথ্য যাচাইয়ে এসে এএসপির ফুলেল শুভেচ্ছা

Saiful Islam

এমপি মোকাব্বিরের গাড়িতে পুলিশের সামনেই সন্ত্রাসী হামলা

Shamim Reza