Views: 197

ঢাকা বিভাগীয় সংবাদ

অনৈতিক কাজে বাসায় নিয়ে খুন (ভিডিওসহ)

জুমবাংলা ডেস্ক : রাস্তার ওপর পড়ে আছে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ। কিন্তু চেনেন না এলাকার কেউ। রাজধানীর গ্রীনরোডে শুক্রবার (১০ জুলাই) ভোরে ক্ষত-বিক্ষত এক নারীর মরদেহ দেখে আঁতকে উঠেন পথচারীরা। পুলিশ এসে সংগ্রহ করে আশপাশের এলাকার ক্লোজসার্কিট ক্যামেরা- সিসিটিভির ভিডিও ফুটেজ। একটি দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, পাশের ভবনের নিরাপত্তারক্ষী লাশের গলায় দড়ি বেঁধে টেনে এনে ফেলে দিয়ে যাচ্ছে।

এই ছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে মার্ডারের ক্লু। তবে মহানগর গোয়েন্দা পুলিশ বলছে, মরদেহ উদ্ধারের মাত্র ৪ ঘণ্টার মধ্যেই তাদের হাতে ধরা পড়েছে ঘাতক। ডিবি পুলিশের কাছে খুনের বর্ণনাও দিয়েছে সে।

গ্রেপ্তার হওয়া ওই খুনির নাম আনসার আলী। খুন হওয়া নারীর নাম মোমেনা খাতুন। পুলিশ বলছে, অনৈতিক কাজের ওই নারীকে নিয়ে আসে খুনি। কিন্তু একপর্যায়ে নারীটির সঙ্গে বাগ্‌বিতণ্ডা হলে সে গলা টিপে হত্যা করে।

শুক্রবার ভোররাতে রাজধানীর পান্থপথ সিগন্যাল সংলগ্ন গ্রীনরোডে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। এ ঘটনায় পর তদন্তে নেমে মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে খুনিকে ধরে ফেলে ডিবি।

ডিবি সূত্র জানায়, ভোর ৪টার দিকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার লাশ পাওয়া যায়। এ ঘটনার তদন্তে নেমে সকাল ৮টার দিকে খুনি আনসারকে গ্রেপ্তার করা হয়। সে খুনের বর্ণনা দিয়েছে। জিজ্ঞাসাবাদে আনসার বলেছে, সে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলি সড়কের একটি বাড়ির দারোয়ান। ওই বাড়ির পার্কিংয়ের পাশে তার থাকার একটি রুম ও টয়লেট রয়েছে।

Share:



আরও পড়ুন

ঘুমন্ত ছেলেকে জ বাই করে হ ত্যা করলো পিতা!

globalgeek

আবাসিক হোটেলে দেহ ব্যবসা, অভিযানে দুই নারীসহ তিন পুরুষ আটক

rony

করোনায় স্কুলশিক্ষক আজ কচু ব্যবসায়ী!

Shamim Reza

হালদায় অভিযানে ২৫০০ মিটার ঘেরা জাল জব্দ

azad

পদ্মায় পড়ে যাওয়া সেই মাইক্রোবাস উদ্ধার, ভেতর পাওয়া যায়নি কাউকে

rony

টাকা ফেরত দিল প্রতারক!

Shamim Reza