Views: 646

জাতীয়

অনৈতিক কাজে লিপ্ত থাকায় কর্মচারীকে বরখাস্ত করলেন অ্যাটর্নি জেনারেল


জুমবাংলা ডেস্ক: অনৈতিক কাজে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় অ্যাটর্নি জেনারেল অফিসের অফিস সহায়ক মো. মহাসীন আলীকে সাময়িক বরখাস্ত করেছেন অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন। সাময়িক বরখাস্তের পাশাপাশি মহাসিনের বিরুদ্ধে ফৌজদারি আইনে ব্যবস্থা গ্রহণেরও কড়া নির্দেশনা দিয়েছেন অ্যাটর্নি জেনারেল ।

বুধবার (২ ডিসেম্বর) অ্যাটর্নি জেনারেল অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন এ বিষয়ে একটি লিখিত আদেশ জারি করেন।


ওই কর্মচারীকে সাময়িক বরখাস্তের বিষয়ে জানতে চাওয়া হলে অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘এই সিদ্ধান্তের ফলে সবার কাছেই বার্তা যাবে। কেউ অনিয়ম করলে তাকে ছেড়ে দেওয়া হবে না। কড়া পদক্ষেপ নেওয়া হবে। সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মহাসীনের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে জানা গেছে, মহাসীন আলী অফিস সহায়ক হিসেবে অ্যাটর্নি জেনারেল অফিসে কর্মরত অবস্থায় আইনজীবী মো. খুরশীদ আলমকে মোবাইলে জানান, তার (খুরশীদ আলম) মামলা ৩০ নভেম্বর সুপ্রিম কোর্টের আপিল বিভাগে স্থগিতকরণের জন্য প্রস্তুতি চলছে। তাকে (মহাসীন) ১০ হাজার টাকা দিলে সে নোট কমিউনিকেট করবে না।

পরবর্তীতে ওই আইনজীবী মহাসীনের সঙ্গে মোবাইলের কথোপকথনের অডিও রেকর্ডসহ অ্যাটর্নি জেনারেল বরাবরে ওই কর্মচারীরর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেন। এরপর সুনির্দিষ্ট প্রমাণসহ লিখিত অভিযোগ করায় অ্যাটর্নি জেনারেল মহাসীনকে সাময়িক বরখাস্ত করেন এবং তার বিরুদ্ধে ফৌজদারি ব্যবস্থা নিতে নির্দেশ দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিহানের বাসায় চাদরের কিছু অংশ এবং কুশানটি সম্পূর্ণ রক্তে ভেজা ছিল

Sabina Sami

অনেক স্কুলে মানা হচ্ছে না মাউশির নির্দেশনা : ভর্তি ও টিউশন ফি নিয়ে অরাজকতা

Sabina Sami

৭ বছরের ব্যবধানে একই পরিবারের তিনজনকে হত্যা

Sabina Sami

চলছে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১

Sabina Sami

কেউ মিথ্যা ছড়ালে স্বাধীনতা শেষ হয়ে যায়: জয়

mdhmajor

সেদিনের ঘটনায় অত্যন্ত মর্মাহত জানিয়ে যা বললেন দিহানের মা

Sabina Sami