Views: 410

বিনোদন

অন্তরঙ্গ দৃশ্যে হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতার অস্বীকৃতি


বিনোদন ডেস্ক : হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতা মাহারশালা আলি একটি চলচ্চিত্রে ইসলামের প্রতি শ্রদ্ধা দেখিয়ে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে অস্বীকৃতি জানিয়েছিলেন। ২০০৮-এর ‘দ্য কিউরিয়াস কেইস অফ বেঞ্জামিন বাটন’ চলচ্চিত্রে টারাজি পি. হেনসনের সঙ্গে তার একটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের কথা ছিল, “আমার পুরনো এজেন্ট জানায়, ‘মাহারশালা তুমি চরিত্রটি পেয়েছ’, আমি বললাম, ‘একটা সমস্যা আছে, একটি অন্তরঙ্গ দৃশ্য আছে যাতে চুম্বন করতে হবে।


যদি মিলনের দৃশ্য থাকে আমি তা করতে পারব না। চূড়ান্ত দৃশ্যে তারাজিকে চুম্বনে উদ্যত হবার সঙ্গে সঙ্গে আমরা ফ্রেম থেকে বেরিয়ে যাই। আমার মনে হয় না (পরিচালক ডেভিড ফিঞ্চার) গভীর কিছু চেয়েছিলেন, আমার সন্দেহ আছে,” মাইন্ড পাওয়ার মিক্সটেপ পডকাস্টে মাহারশালা বলেন। তিনি আরও বলেন, “সেই ১৫ বছর আগেও আমি ঠিক সেই পর্যন্তই যেতে রাজি ছিলাম, আমার ধর্মের প্রতি শ্রদ্ধা জানাবার জন্য।”

অভিনয়ে আসা সম্পর্কে তিনি বলেন ; “আমার বাবা খেরাধুলা খুব পছন্দ করতেন না। তিনি বলতেন, তুমি সঙ্গীত, শিল্প সম্পর্কে জান, তাই তার সঙ্গে যুক্ত হবার জন্য আমি এগুলো নিয়ে থাকতে চাইতাম। আমরা ছিলাম বেমানান জুটি অনেকটা বন্ধুর মত। তিনি মারা যাবার পর তিনি যা পছন্দ করতেন আমি তাই করতে চেষ্টা করতাম। তার জন্য কবিতা লিখতে লিখতে একদিন অভিনয়ে এসে পড়ি।” তিনি জানান বাবার সামনে তিনি পারফর্ম করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam