বিনোদন

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

বিনোদন ডেস্ক : স্মার্টফোনের এই যুগে যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বে দ্রুতই ভাইরাল হয়ে যায়। সেই ভাইরাল ছবি বা ভিডিওর কারণে রাতারাতি তারকা বা খলনায়ক হয়ে যান কেউ কেউ। আবার কোনো কোনো ভিডিও বা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমকে ভাবিয়ে তোলে। তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয় বা হাসির খোঁরাক যোগায়।

সামাজিক মাধ্যমের এই যুগে ভাইরাল হতে চায় অনেকেই। ভাইরাল হতে চেয়ে জঘন্য থেকে জঘন্যতম কাজ করে ফেলে অনেকেই। আবার অনেকের এক মুহূর্তের ছোট্ট একটা ভুল তার নেগেটিভ পাবলিসিটি তৈরি করে। এমনটাই ঘটেছে টিকটক স্টার নিশা গুরাগেন এর ক্ষেত্রে। তার ছোট্ট একটা ভুলের কারণে হঠাৎ করেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে একটি ভিডিও।


সামাজিক মাধ্যমে প্রেমিকের সাথে নিশার অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস হয়ে গেছে। বিভিন্ন সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই একান্ত ব্যক্তিগত ভিডিও। যা নিয়ে মুখ খুলেছেন নিশাও। সে জানিয়েছে ভিডিওটি ভুল করে স্ন্যাপচ্যাটে আপলোড হয়ে যায়। তারপর এক ভক্ত সেই ভিডিও ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মাধ্যমে আপলোড করে দেয়।

নিশা আরো জানিয়েছেন, যারা এই কাজটি করেছেন তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি। যদিও তার এই ভিডিও’র বিষয়ে নেটিজেনরা তাকে তুলোধুনা করছেন। অসামাজিক ভিডিও কেন রেকর্ড করা হয়েছে সেই প্রশ্নে জর্জরিত নিশা।

অনেকেই মনে করছেন নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যই এই চেষ্টা। যদিও সামাজিক মাধ্যমে অন্য একটি বার্তায় নিশা জানিয়েছেন, তিনি ডিপ্রেশনে আছেন। ২২ বছর বয়সী নিশা মুম্বাইয়ে থাকেন। টিকটকে দারুণ জনপ্রিয় তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza