আন্তর্জাতিক

অন্তর্বাস দেখানো সেই নার্সকে নিয়ে এবার নতুন কাণ্ড


আন্তর্জাতিক ডেস্ক : অন্তর্বাসের উপর একেবারে হালকা পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) পরিহিত অবস্থায় দায়িত্ব পালনের জেরে বরখাস্ত হয়েছেন রাশিয়া একটি হাসপাতালের একজন নার্স। তবে ওই নার্সের সমর্থনে কথা বলছেন সে দেশের চিকিৎসকরা। একজন রাজনীতিবিদও ওই নার্সের সমর্থনে মুখ খুলেছেন।

ইউনাইটেড রাশিয়া পার্টির একজন নেতা রাশিয়ার স্থানীয় দৈনিক কমসোমোলস্কায়া-কে বলেন, শৃঙ্খলা ভঙ্গের কোনো নীতি এক্ষেত্রে প্রয়োগ করা ঠিক হবে না। ওই নার্সকে কোনো ধরনের সাজা দেওয়া ঠিক হবে না। আমি সম্পূর্ণভাবে এর বিরোধিতা করছি।


জানা গেছে, ২৩ বছর বয়সী ওই নার্সের নাম নাদিয়া। তুলা রেজিওনাল ক্লিনিক্যাল হসপিটাল থেকে তাকে বরখাস্ত করা হয়েছে হাসপাতালের নির্দেশিত পোশাক ব্যবহার না করার কারণে।

তবে নাদিয়ার দাবি, পিপিই পরা অবস্থাতেও অন্তর্বাস দেখা যাওয়ার বিষয়টি তিনি কল্পনা করতে পারেননি। তাকে যে হট দেখাবে, সেটাও তিনি আগে ভাবতে পারেননি। হাসপাতাল কর্তৃপক্ষকে তিনি সেই কৈফিয়ত দিয়েছেন।

রাশিয়ার হাসপাতালগুলোর চিকিৎসকদের প্রধান ডা. অ্যানেসতাসিয়া ভাসিলেভা মনে করেন, নাদিয়া মহামারির বিরুদ্ধে লড়ছে। আর তার পরে থাকা গাউনে সমস্যা রয়েছে।

সে কারণে তিনি মনে করেন, পিপিই’র পোশাক কোনোভাবেই স্বচ্ছ হবে না। আর এই গাউন অন্য কোনো সূতা দিয়ে তৈরি। সে কারণে তার অন্তর্বাসের দিকে না তাকালেও চলবে, তাকাতে হবে তার গাউনের দিকে। এটি স্ট্যান্ডার্ড মেনে তৈরি করা হয়নি।

সূত্র : নিউইয়র্ক পোস্ট

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

দুর্লভ গোলাপি ডায়মন্ড, দাম জানলে অবাক হবেন!

Saiful Islam

উত্তর মহাসাগরে ছড়িয়ে পড়েছে অপরিশোধিত তেল

Saiful Islam

‘ট্রাম্প জাতিকে বিভক্ত করার চেষ্টা করছেন’

Saiful Islam

কতটুকু সত্য হাতিকে বারুদ ভরা আনারস খাওয়ানোর খবরটি

Shamim Reza

মুসলমানদের চিকিৎসা না দিয়ে পেটানো উচিত : চিকিৎসক (ভিডিও)

Shamim Reza

সামান্য অর্থের বিনিময়ে শিশু কন্যাকে বিক্রি করে দিল এক দম্পতি

Saiful Islam