Views: 22

বিনোদন

অন্য কারও সঙ্গে থাকতে চায় জেনেই নুসরাতের বিরুদ্ধে মামলা

জুমবাংলা ডেস্ক : নায়িকা নুসরাত জাহানের মা হওয়ার খবরে বিতর্ক এখন তুঙ্গে। অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? এ নিয়ে চলছে ব্যাপক চর্চা। তার মাঝেই খবর ছড়িয়েছিল, নুসরাতের স্বামী নিখিল জৈন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন।

কিন্তু আনন্দবাজারকে নিখিল জানিয়েছেন, এ খবর সত্যি নয়। বেশ কিছু দিন আগেই তিনি নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন।

নিখিলের কথায়, ‘‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরাতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’ এমনকি আগামী জুলাই মাসে যে আদালতে এই মামলার শুনানি, তাও নিখিল স্পষ্ট করে দেন।

নুসরাতের মা হওয়ার খবর চাউর হওয়ার দিনই নিখিল জানিয়েছিলেন, অভিনেত্রীর সঙ্গে তার গত ৬ মাস কোনও যোগাযোগ নেই। তিনি বলেন, ‘‘অনাগত সন্তানের জনক আমি নই।’’ সম্প্রতি তিনি জানালেন, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরতাকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে আর কোনও সম্পর্ক থাকবে না তার। নিখিলের কাছ থেকেই জানা যায়, ১০ সেপ্টেম্বর নুসরতের সন্তান জন্ম দেওয়ার সম্ভাব্য তারিখ।

আরও পড়ুন

বদলে গেছেন সেই ঐশী

globalgeek

বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী

Shamim Reza

শাকিব করছেন, আগ্রহ নেই মাহির

Shamim Reza

মোহনীয় ফিগার ধরে রাখতে যা খান আলিয়া ভাট

Shamim Reza

বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল, ৫-৬দিন আগে বাতিল করেন সালমান খান

mdhmajor

পরীমনিকে ধর্ষণ-হত্যা চেষ্টার প্রতিবাদে হিরো আলমের গান

globalgeek