Views: 301

আন্তর্জাতিক

অপারেশন থিয়েটারে ধর্ষণ করলো ৪ ডাক্তার, রোগীর মৃত্যু

অপারেশন করা করার জন্য হাসপাতালে ভর্তি করেছিল পরিবার। অপারেশন থিয়েটারে ন্ওেয়া হয় রোগীকে। কিন্তু অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে চার ডাক্তারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন ওই নারী। এর কয়েকদিন পর তার মৃত্যু হয়। এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজে।

এদিকে ওই তরুণীর ভাই জানিয়েছে, চিকিৎসার জন্য তার বোনকে গত ২৯ মে হাসপাতালে ভর্তি করা হয়। এর দুইদিন পর তার বোনের অপারেশন করা হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

তার ভাষ্য, অপারেশন থিয়েটার থেকে বের হওয়ার পর আমার বোনের কথা বলার মতো অবস্থা ছিল না। সে আমার কাছে কাগজ ও কলম চায়। আমি তাকে কাগজ-কলম দিলে সে আকারে ইঙ্গিতে জানায় চারজন ডাক্তার তার সঙ্গে খারাপ কাজ করেছে। হাতের ইশারায় জানায় তাকে ধর্ষণ করা হয়েছে। আমি তার চিঠি ছড়িয়ে দিয়ে মামলা দায়ের করতে মানুষের সাহায্য চাই।

এদিকে (৮ জুন) মৃত্যু হয় ওই তরুণীর। এ ঘটনার এক সপ্তাহ পর গত ৩ জুন একটি এফআইআর দায়ের করেন ভুক্তভোগী তরুণীর ভাই। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তাদের তদন্তে তারা এমন কোনও ঘটনা পায়নি। এদিকে এ ঘটনায় কাউকে গ্রেপ্তারও করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সী ওই নারী স্বরূপ রাণী নেহরু হাসপাতালে চিকিৎসার সময় মারা গেছে।

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনা ও মোকাবেলা দুটোর জন্যেই প্রস্তুত হতে বললেন কিম

Shamim Reza

হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে

globalgeek

সৌরবিদ্যুতের সাহায্যে মালির গ্রামাঞ্চলে উন্নয়নের উদ্যোগ

azad

নেপালে বন্যা-ভূমিধসে ১১ জনের প্রাণহানি

azad

কানাডার সুপ্রিম কোর্টে ভারতীয় বংশোদ্ভূত বিচারপতি

azad

বিশ্বে পালিয়ে বাঁচা মানুষের সংখ্যা ৮ কোটি ২৪ লাখ!

Shamim Reza