Views: 264

খুলনা বিভাগীয় সংবাদ

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

জুমবাংলা ডেস্ক : সরকারি ভূমি অফিসে খালি গায়ে গান বাজনার ‘আসর’ বসিয়েছেন এক কর্মকর্তা। শুধু তাই নয়, গানের আসরের ফেসবুক লাইভ করেছেন তিনি। যা সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়ার পর সমালোচনা ঝড় উঠেছে। এমন কাণ্ড ঘটিয়েছেন যশোরের চৌগাছা উপজেলার ধুলিয়ানি ইউনিয়ন ভূমি অফিসের উপসহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) রেজাউল ইসলাম।

মঙ্গলবার সেই ফেসবুক লাইভের দুটি ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা গেছে, ভূমি অফিসের চেয়ারে বসে রয়েছেন বাবরি চুলের নায়েব রেজাউল ইসলাম। পাশে লুঙ্গি পরে উদোম গায়ে বসে আছেন ইউপি সদস্য গোলাম মোস্তফা। এছাড়াও কয়েকজন বসে রয়েছেন। এক ব্যক্তির ঘাড়ে ঝুলানো একটি বাদ্যযন্ত্র গানের সঙ্গে বাজাচ্ছেন।


অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একজন একটি গান গাচ্ছেন। বাদ্যযন্ত্র বাজছে। মাঝে মাঝে সবাই গানের সুরে সুর মেলাচ্ছেন। এখানে সবাই খালি গায়ে ছিলেন।

জমির পর্চা সংক্রান্ত সেবা নিতে যাওয়া একজন অভিযোগ করেছেন, ওইদিন তিনি জমির পর্চা সংক্রান্ত কাজে গেলে বাইরে দুই ঘণ্টা অপেক্ষা করতে বলেন নায়েব রেজাউল ইসলাম। তখন তিনি গান-বাজনার প্রস্তুতি দেখেছেন। পরে বাবু হাসান নামের একটি ফেসবুক আইডিতে লাইভ প্রচার করেন। দুপুর প্রায় ১টা পর্যন্ত ফেসবুক লাইভে এই গানের আসরের প্রচার চলে বলেও অভিযোগ করেছেন তিনি।

এ বিষয়ে রেজাউলের দাবি, তার বাদ্যযন্ত্রগুলো অনেক দিন পড়ে ছিল তাই একটু পরীক্ষা করেছেন। সেটি ১০ সেকেন্ডের মতো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মিষ্টি নিয়ে ২ ভায়রার ‘তুলকালাম’

Saiful Islam

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

Shamim Reza

লোহা গলানোর পাত্র বিস্ফোরণ: মৃতের সংখ‌্যা বেড়ে ৪

Shamim Reza

বড় ভাইয়ের বদলে বিয়ে করতে এসে ছোট ভাই ধরা

Saiful Islam

হোটেলের কক্ষে তরুণীর লাশ

Shamim Reza

নাটোরে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার গ্রেফতার

Shamim Reza