Views: 88

বিনোদন

আজ সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক : অবশেষে বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যায় বিয়ে করছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।  শুভ কাজে দেরি করতে নেই, এই নিয়ম মেনে আজ (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা।  ভারতীয় গণমাধ্যম এই সময়’কে আজকের বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্র-পাত্রী দুইজনই।


দুই দেশের দুই তারকার এই বিয়ে নিয়ে এই সময় তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ।

এছাড়া বিয়ে প্রসঙ্গে বলা হয়েছে, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে বেশ কিছুদিন পরে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবেনা’

Saiful Islam

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

rony