Views: 416

জাতীয়

অবশেষে নির্যাতনের শিকার শিশু গৃহকর্মী সাদিয়ার মৃত্যু


জুমবাংলা ডেস্ক : শেরপুরের শ্রীবরদীতে গৃহকর্ত্রীর নির্যাতনের শিকার সেই শিশু গৃহকর্মী সাদিয়া ওরফে ফেলি প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর অবশেষে মারা গেছে।

চিকিৎসাধীন অবস্থায় থেকে শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সে শ্রীবরদী পৌরশহরের মুন্সিপাড়া এলাকার কৃষক সাইফুল ইসলামের মেয়ে।


এর আগে গত ২৫ সেপ্টেম্বর সাদিয়ার পরিবার ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ জানালে পুলিশ গৃহকর্ত্রী ঝুমুরকে আটক করে এবং সাদিয়াকে চিকিৎসার জন্য শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে একইদিনে উন্নত চিকিৎসার জন্য সাদিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় প্রায় এক মাস পর আজ মারা যায় সাদিয়া।

জানা যায়, এক বছর আগে শহরের মুন্সিপাড়া এলাকার কৃষক সাইফুল ইসলামের মেয়ে সাদিয়াকে গৃহকর্মী হিসেবে আনে শ্রীবরদী উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রাবেয়া আক্তার ঝুমুর। এরপর থেকেই তুচ্ছ ঘটনায় নিয়মিত সাদিয়ার ওপর নির্যাতন করত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিলেটের এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএ মিলেছে

mdhmajor

ডিসেম্বরে বড় ধরনের শৈত্যপ্রবাহ আসছে

mdhmajor

তথ্যসচিব কামরুন নাহারের বিদায়, নতুন সচিব যোগদান করছেন আজ

mdhmajor

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

globalgeek