Views: 62

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ

অবশেষে ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো সেই প্রতারক দম্পতি!


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : দীর্ঘদিন ধরেই বিভিন্ন এলাকায় নিজেকে ভিন্ন ভিন্ন পরিচয়ে স্ত্রী ফাতেমা বেগমকে সঙ্গে নিয়ে ফ্ল্যাট ভাড়া নিতেন জুয়েল মাহমুদ (৪৫)। তারপর পরিকল্পনা করে কৌশলে বাড়ির মালিকের কাছ থেকে স্বর্ণালঙ্কার, টাকা হাতিয়ে চম্পট দেন। কিছুদিন ব্রাহ্মণবাড়িয়া শহরে চলছিল তাদের প্রতারণামূলক কর্মকাণ্ড।

তবে সোমবার জেলা শহরের মুন্সেফপাড়ার একটি বাসা থেকে স্থানীয় লোকজন প্রতারক দম্পতিকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। আটক জুয়েল মাহমুদ কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।


এ ব্যাপারে পুলিশ জানায়, দেশের বিভিন্ন জায়গায় ফ্ল্যাটবাসা ভাড়া নেওয়ার কথা বলে কৌশলে এ দম্পতি সবকিছু লুটে নেয়। কিছুদিন আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়ীয়ায় মহিউদ্দিন আহমেদ নামে এক ব্যক্তির বাড়িতে একটি ফ্ল্যাট ভাড়া নিতে আসেন এ দম্পতি। ফ্ল্যাটটি দেখে তারা দুই হাজার টাকা অগ্রিম ভাড়া পরিশোধ করেন। এরইমধ্যে তারা স্বর্ণের কাজ জানেন বলে মহিউদ্দিনের স্ত্রী ও মেয়েকে বলেন, ঘরে বসেই তারা স্বর্ণালঙ্কার পরিষ্কার করে চকচকে করে ফেলতে পারেন। তাদের কথা শুনে মহিউদ্দিনের স্ত্রী ও মেয়ে তাদের স্বর্ণের গহনা পরিষ্কার করতে দেন। এ সময় তারা পানি পান করতে চাইলে মহিউদ্দিনের স্ত্রী পানি নিয়ে এসে দেখেন, প্রতারক দম্পতি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছেন।

অন্যদিকে তার মেয়ে মাটিতে অচেতন হয়ে পড়ে আছেন। পরে ঘটনার বিস্তারিত উল্লেখ করে মহিউদ্দিনের মেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন।

এ ঘটনার ক’দিন পর শুক্রবার (১৫ নভেম্বর) মহিউদ্দিনের বাড়ির পাশের এলাকা মুন্সেফপাড়ায় রফিকুল ইসলামের বাড়িতে একই কায়দায় বাসা ভাড়া নিতে যান এ দম্পতি। এরইমধ্যে মহিউদ্দিনের মেয়ের দেওয়া ফেসবুক স্ট্যাটাসটি রফিকুলের মেয়ের চোখে পড়ায় তারা প্রতারক দম্পতির জন্য অপেক্ষা করতে থাকেন। পরে স্থানীয়দের সহায়তায় ওই প্রতারক দম্পতিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ গণমাধ্যমকে জানান, প্রতারক এ দম্পতিকে আটকের খবর জেনে অনেক ভুক্তভোগী সদর থানায় এসেছেন। তারা তাদের শনাক্ত করেছেন। বিভিন্ন জায়গায় ভুক্তভোগীরা অভিযোগ করেছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চট্টগ্রামে দেড়কোটি টাকার স্বর্ণসহ আটক এক

mdhmajor

টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ২

rskaligonjnews

ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা গুনলো ৮৯ প্রতিষ্ঠান

mdhmajor

সিঙ্গাপুরের ব্যাংকে থাকা বাংলাদেশির ৮ হাজার কোটি টাকার মালিক কে?

Sabina Sami

সাতক্ষীরায় চুরি হওয়া নবজাতকের মরদেহ উদ্ধার, বাবা গ্রেফতার

Sabina Sami

জেলা প্রশাসক-ইউএনও-এসিল্যান্ডের বিরুদ্ধে বিএনপি নেতার মামলা

Saiful Islam