Views: 241

জাতীয়

অবশেষে বদলি করা হয়েছে আসামিদের সঙ্গে সেলফি তোলা সেই ওসিকে


জুমবাংলা ডেস্ক: থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে আসামিদের ছবি ও সেলফি তোলার ঘটনায় পটুয়াখালীর বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমানকে অবশেষে বদলি করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) বিভাগীয় এক আদেশে জেলা পুলিশ লাইন্সে ওই ওসিকে সংযুক্ত করার নির্দেশ দেয়া হয়। দ্রুত বিচার আইনের মামলার আসামিদের সঙ্গে ওই ওসির ছবি ও সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের তদন্ত শেষে এই ব্যবস্থা নেয়া হলো।


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান জানিয়েছেন, ওসি মোস্তাফিজুর রহমানকে পটুয়াখালী পুলিশ লাইন্সে সংযুক্ত করার আদেশ দেয়া হয়েছে। সেই সঙ্গে বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আল মামুনের কাছে ওসির দায়িত্বভার হস্তান্তরের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

গত ৭ মার্চ বিকেলে বাউফল থানা চত্বরে কয়েকজন আসামি ‘আনন্দ উদযাপন’ নামের একটি অনুষ্ঠানে যোগ দেন। এসময় ওসির সঙ্গে আসামিরা ছবি ও সেলফি তোলেন এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। এতে ওসির গুণকীর্তন করা হয়। পরে বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা হলে আমলে নেয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাউন্টার টেরোরিজমের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

Saiful Islam

কওমি মাদরাসা খালি করতে কড়া নির্দেশ

Saiful Islam

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

দেশের সব মাদ্রাসার তথ্য চেয়েছে সরকার

Shamim Reza

কাউন্টার টেরোরিজম ইউনিটের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

mdhmajor

বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ

Saiful Islam