বিনোদন

অবশেষে বিয়ের ৬ বছর পর স্ত্রী-সন্তান নিয়ে প্রকাশ্যে চিত্রনায়ক সাইমন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়ক সাইমন সাদিক বিয়ে করেছেন। তবে সেটা এখন নয়, বিয়ে করেছেন ২০১৪ সালের ডিসেম্বরে। দীর্ঘ অনেক দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, ঢাকার মেয়ে।

সাইমনের বিয়ের বিষয়ে কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ জানতো না। আজ হঠাৎ করে নিজের ছেলের ছবি ফেসবুকে শেয়ার করেন সাইমন। সেই ছবি দেখে রীতিমত সবাই অবাক।

দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন তারা। এমনটাই জানালেন চিত্রনায়ক সাইমন। সাইমন-নিপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।


সাইমন সাদিক বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশীতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

উল্লেখ্য, ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে পরিচিতি পান। এরপর একাধারে এর বেশি ভালবাসা যায় না, তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে, অ্যাকশন জেসমিন, ব্ল্যাক মানি, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা ও জান্নাত ছবিতে অভিনয় করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহিকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এবার বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা

Saiful Islam

আত্মহত্যার ঘোষণা দিলেন অভিনেত্রী রানী

globalgeek

‘আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে’

Shamim Reza

মোটা বুড়ি বলে অপমান করায় অভিনেত্রীর কাণ্ড

Shamim Reza

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

Shamim Reza

এবার ভারতীয় টিকটক তারকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

Saiful Islam