বিনোদন

অবশেষে বিয়ের ৬ বছর পর স্ত্রী-সন্তান নিয়ে প্রকাশ্যে চিত্রনায়ক সাইমন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়ক সাইমন সাদিক বিয়ে করেছেন। তবে সেটা এখন নয়, বিয়ে করেছেন ২০১৪ সালের ডিসেম্বরে। দীর্ঘ অনেক দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, ঢাকার মেয়ে।

সাইমনের বিয়ের বিষয়ে কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ জানতো না। আজ হঠাৎ করে নিজের ছেলের ছবি ফেসবুকে শেয়ার করেন সাইমন। সেই ছবি দেখে রীতিমত সবাই অবাক।

দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন তারা। এমনটাই জানালেন চিত্রনায়ক সাইমন। সাইমন-নিপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

সাইমন সাদিক বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশীতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

উল্লেখ্য, ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে পরিচিতি পান। এরপর একাধারে এর বেশি ভালবাসা যায় না, তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে, অ্যাকশন জেসমিন, ব্ল্যাক মানি, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা ও জান্নাত ছবিতে অভিনয় করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয় করে ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহিকে।


আরও পড়ুন

করোনা মহামারিতে সুস্থ থাকার টিপস দিলেন শাওন-বাঁধন

Sabina Sami

১ লক্ষ ২০ হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন হৃতিক

Sabina Sami

আতিফ আসলামের আযান শুনে মুগ্ধ ভক্তরা

rony

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর টিপস ক্যানসারজয়ী সোনালির

Shamim Reza

শরীর নিয়ে সন্তানদের কাছে অস্বস্তিতে করণ!

Shamim Reza

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের

Sabina Sami