বিনোদন

অবশেষে মুখ খুললেন বুবলী

ঢালিউড পাড়ায় বেশ কিছুদিন থেকে বেশ আলোচনা চলছে শবনম বুবলির খোঁ’জ নিয়ে। তাকে সর্বশেষ এফডিসিতে দেখা গিয়েছিলো ‘বীর’ সিনেমার আইটেম গানে। এরপর থেকে তার কোনও হ’দিস ছিলো না। তার এই উ’ধাও হওয়া নিয়ে গু’ঞ্জ’ন রটেছে অপুর মতোই বুবলিও দেশের বাহিরে বিশেষ কোনও কারণে নিজেকে লুকিয়ে দিয়েছেন।

যদিও এর সত্যতা মেলেনি তখন। তবে তিনি উ’ধাও হলেও সচল ছিল মুঠোফোন ও ফেসবুকের ফ্যানপেজ। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভিন্ন সংবাদমাধ্যমে কথা বলেছেন বুবলি। বুবলি বলেন, ‘আমি দেশের বাহিরে যাইনি, অবার উধাও হইনি। আমি দেশেই আছি।’

চিত্রনায়িকা বলেন, ”মানুষের পেশাগত জীবনের বাইরে আমার ব্যক্তিজীবন বলেও কিছু থাকে, যেখানে নিজের মতো করে নিজেকে নিজের পরিবারকে সময় দিতে হয়। কেউ যদি ভাবে শুটিং নেই, আমি বসে আছি ফোন ধরব বলে, এটা তো হয় না।”

তিনি বলেন, ”আমি বাসাতেই আছি। কারণ প্রতিটি সিনেমার কাজ শেষ করার পর পরবর্তী কাজ নিয়ে নিজেকে সময় দেই, প্রস্তুত করি। এসময় আমাকে অনেকে পায় না। আর না পেলেই অনেকে অনেক কিছু ভাবে। দেশে নাকি বিদেশে, এটা সেটা! কিছুদিন আগেও এরকম ”উ’ধাও” বলেছিল অনেকে। আমি বলেছিলাম নতুন ছবির প্রস্তুতি নিচ্ছি। এরপর বীর এবং ক্যাসিনো নামের দুইটি নতুন ছবির শুটিং শেষ করেছি।


আরও পড়ুন

করোনা মহামারিতে সুস্থ থাকার টিপস দিলেন শাওন-বাঁধন

Sabina Sami

১ লক্ষ ২০ হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন হৃতিক

Sabina Sami

আতিফ আসলামের আযান শুনে মুগ্ধ ভক্তরা

rony

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর টিপস ক্যানসারজয়ী সোনালির

Shamim Reza

শরীর নিয়ে সন্তানদের কাছে অস্বস্তিতে করণ!

Shamim Reza

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের

Sabina Sami