Views: 497

বিনোদন

অবশেষে মুখ খুললেন সুহানা

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদককাণ্ডে নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের।

ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে। কিন্তু শুধু কেন নারী অভিনেতাদেরই এই তদন্তে নাম জড়াচ্ছে। কেন শুধু তাদেরই সমন জারি করা হচ্ছে? এমন বিষয় নিয়ে সরব হয়েছেন শাহরুখ খান কন্যা সুহানা।


নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুহানা লিখছেন, ‘নারীদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারীবিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশ্যে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়ত সচেতন ভাবে আপনি জানেন যে, আপনি মহিলাদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন। কোনো পুরুষের বদলে কোনো মহিলা কিছু করেছে শুনলে আপনি আরও বেশি উত্তেজিত হন।’

সুহানা আরও লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ঙ্কর। এনসিবি এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককাণ্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন।

এরপর জানা যায় বলিউডের আরও বহু তারকা এই মাদক যোগের সঙ্গে জড়িত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধুমাত্র কয়েকজন অভিনেত্রীদেরই নাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেক্সারসাইজ নয় এক্সারসাইজ করছি : শ্রীলেখা

Shamim Reza

সিনেমা-নাটকে কবুল উচ্চারণে নিষেধাজ্ঞা চেয়ে নোটিশ

Shamim Reza

দক্ষিণী সিনেমার নায়িকা কাজলের গায়ে হলুদ সম্পন্ন

Saiful Islam

মিথিলার পথেই হাঁটছে ছোট বোন মিশৌরী

Shamim Reza

ঘরের বউ হচ্ছে আসল শক্তি : আসিফ

Shamim Reza

রেস্টুরেন্টে খাওয়ার শেষে বিল দেন না শাহরুখ

Shamim Reza