বিনোদন

অবশেষে সন্তানদের কাছে পেলেন শাওন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে। আর তাই দুই পুত্রের সঙ্গে দেখা করলেন, তাদের নিয়ে আসলেন দখিন হাওয়ায় (হুমায়ূন আহমেদ ও শাওনের বাসা)। ছেলেদের কাছে টেনে নেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ফেসবুকে সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

এছাড়া স্বাধীনতা দিবসে সন্তানদের ছবি আঁকাআঁকির একটি ভিডিও শেয়ার করেছেন শাওন। সঙ্গে লিখেছেন, মাতৃভূমির মহান স্বাধীনতা দিবসের অলস দুপুরে বড়জন ছোটভাই এর তুলতুলে গাল রাঙিয়ে দিচ্ছে লাল সবুজে। যেমনটা রাঙিয়ে ছিল তার বাবার মুখ ১০ বছর আগে।

এর আগে ১৭ মার্চ এক স্ট্যাটাসে শাওন স্বেচ্ছা কোয়ারেন্টাইন সম্পর্কে জানান, বেশ আগে প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। ওয়াশিংটনে প্রকোপ থাকলেও নিউইয়র্কে করোনার প্রকাশ পায়নি তখনও। ভাইরাসটির সংক্রমণ বাড়ার পরপরই আমেরিকার বিভিন্ন স্টেটে সতর্কবার্তা জারি হয়ে যায়। তারপর ঘর থেকে বের হইনি একদম। চলতি বছরের ৩০ ও ৩১ মে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন-২০২০-এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠানের তারিখ স্থগিত করা হয় তৎক্ষণাৎ। প্রতি মুহূর্তের খবর দেখছিলাম আর ভাবছিলাম বাচ্চা দু’টোর কাছে ফিরতে পারবো তো?

কোয়ারেন্টাইন প্রসঙ্গে শাওন লেখেন, আমি গতকাল (১৬ মার্চ) থেকে আমার ধানমন্ডির বাসায় সবার থেকে আলাদা আছি। আমার মা’র বাড়িতে থাকা পুত্রদের সঙ্গে ঘণ্টায় ঘণ্টায় ভিডিও কলে কথা হচ্ছে। দখিণ হাওয়া’য় আমার বাসার দরজা প্রথমবারের জন্য তালাবন্ধ রাখা হয়েছে! আমি ভালো আছি। জ্বর, কাশি, গা ব্যথা কিছুই নেই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

তিন দশক আগেই করোনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

Saiful Islam

রতন কাহারের পাশে দাঁড়াবেন বাদশাহ

globalgeek

হলিউডে শোকের ছায়া, করোনায় ‘স্টার ওয়ারস’ তারকা অ্যান্ড্রু জ্যাকের মৃত্যু

Sabina Sami

গান চুরির অভিযোগে বাদশা যা বললেন

Shamim Reza

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza