ক্রিকেট (Cricket) খেলাধুলা

অবশেষে সাকিবকে পুরস্কৃত করল ক্রিকইনফো (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক : সকল বাংলাদেশী ও অনেক ক্রিকেট বিশেষজ্ঞরাই ভেবেছিলেন এবারের বিশ্বকাপে টুর্নামেন্ট সেরার ট্রফিটা উঠবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতে। কিন্তু সেই স্বপ্ন ভঙ করে দিয়ে দৃঢ় নেতৃত্ব আর দারুন ব্যাটিংয়ে টুর্নামেন্ট সেরার পুরুষ্কার জিতেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে সাকিবকেই বিশ্বকাপের প্লেয়ার অব দ্য সিরিজ ঘোষণা করেছে জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ইউএসপিএন ক্রিকইনফো।


গতকাল তাদের অফিসিয়াল ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের পেজে বিশ্বকাপের প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচনের একটি ভিডিও প্রকাশ করে ক্রিকইনফো। যেখানে ক্রীড়া বিশ্লেষক হিসেবে উপস্হিত ছিলেন কিউই সাবেক অধিনায়ক অলরাউন্ডার ডেনিয়েল ভেট্টরি। তিনি বিশ্বকাপে সাকিবের অলরাউন্ডার পারফরম্যান্সের কারনে তাকে প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচন করেন।

সাকিবকে প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচনের পেছনে ব্যাট হাতে সাকিবের দারুস পারফরম্যান্স। ৭ টি ফিফটি প্লাস স্কোর যেখানে ২ টি শতক ও ৫ টি অর্ধশতকের কথা তুলে ধরা হয়। সব মিলিয়ে ৬০৬ রান নিয়ে সর্বোচ্চ ৮৬.৫৭ গড়ে রানের দিক থেকে সেরা তিনে ছিলেন সাকিব।

অন্যদিকে বল হাতেও দুুর্দান্ত ছিলেন এই অলরাউন্ডার। তার ৮ ম্যাচ বোলিংয়ে ১১ উইকেটের কথাও তুলে ধরা হয়। সেই সাথে ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে এক বিশ্বকাপ ১০ উইকেট ও ৬০০+ রানেে রেকর্ড গড়া সাকিবের সেই কীর্তি ও তুলে ধরেন তারা। সবের ভিত্তিতে সাকিবকেই টুর্নামেন্ট সেরা ঘোষণা করে ক্রিকইনফো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza