Views: 69

বিনোদন

অবশেষে সিদ্ধান্ত নিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ওপার বাংলায় রয়েছে তার দর্শকপ্রিয়তা।

যে কারণে বিভিন্ন সময় এই অভিনেত্রী ওপার বাংলায় বিভিন্ন স্টেজ শোয়ের আমন্ত্রণ পান। বছরের শুরুতেই এমন আমন্ত্রণ পেয়ে তিনি দ্বিধায় পড়ে যান। ব্যক্তিগত কিছু কাজ হাতে থাকায় সিদ্ধান্ত নিতে পারছিলেন না।
তবে শেষ পর্যন্ত আমন্ত্রণ ফিরিয়ে দিতে পারেননি অপু বিশ্বাস।


রাইজিংবিডির সঙ্গে আলাপকালে অপু বিশ্বাস বলেন, ‘অবশেষে সিদ্ধান্ত নিয়েই ফেললাম। আজ ১৫ জানুয়ারি শো হবে আসামে। গতকাল সন্ধ্যায় কলকাতা এসেছি। আগামীকাল মেদেনিপুরে আরেকটি শোতে অংশ নেব।’

অপু বিশ্বাসের সঙ্গে যাচ্ছেন কোরিওগ্রাফার ফ্লাই ফারুক। শো শেষ করে আগামী ১৭ তারিখ ঢাকা ফিরবেন এই অভিনেত্রী।

কলকাতায় ‘শটকার্ট’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যুবতী রাধে গান নিয়ে বিতর্ক : যা বললেন চঞ্চল চৌধুরী

Shamim Reza

সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথি

Shamim Reza

অসুস্থ প্রবীর মিত্র, তবুও অভিনয়ে ফিরতে চান

Sabina Sami

শাহরুখের লন্ডনের বাড়ি আর অক্ষয়ের টাকা চান কারিনা

Sabina Sami

নামাজ পড়তে পারেন না বলে অভিনয় ছেড়ে দিলেন নায়িকা মুক্তি

Saiful Islam

‘সা রে গা মা পা’র চার বিচারক করোনায় আক্রান্ত

Saiful Islam