Views: 698

বিনোদন

অবশেষে সুখবরটা দিয়ে ফেললেন সানি লিওন


বিনোদন ডেস্ক : অবশেষে নিজ শহর মুম্বাইয়ে ফিরলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। করোনার লকডাউনের পর এই প্রথম মুম্বাই ফেরা তার। তবে সানি শুধু একাই নন, তার সঙ্গে এসেছেন তার তিন সন্তান নিশা, আসের, নোহা এবং স্বামী ড্যানিয়েল।

ভারতজুড়ে চলতি বছরের মার্চ মাসে করোনার প্রভাব বাড়ার আগেই পরিবারসহ দেশ ছাড়েন সানি। এ সময় তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অবস্থান করেন। তবে ঘরবন্দি সানির এই দীর্ঘ সময় যে খারাপ কেটেছে, তা-ও বলা যায় না।


প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারের সঙ্গে কাটানো মজার মজার মুহূর্ত শেয়ার করতেন তিনি। সেখানে দেখা যেত, স্বামী ড্যানিয়েল এবং বাচ্চাদের নিয়ে বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

ধারণা করা হচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রে থাকাকালীন বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, দেশে ফিরে বেশকিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার। আর তাই পরিবার নিয়ে মুম্বাই অবস্থান করছেন তিনি।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই ভারতে ফেরেন সানি। তবে ভারতে ফিরেই শুটিং শুরু করেননি তিনি। কিছুটা সময় নিয়ে আবারও কাজে ফিরছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam