Views: 91

খেলাধুলা ফুটবল

অবশেষে হারের মুখ দেখলো ইন্টার মিলান


স্পোর্টস ডেস্ক: ইতালিয়ান সিরি’আর ম্যাচে পয়েন্ট হারালো ইন্টার মিলান। সাম্পদোরিয়ার বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে নেরাজ্জুরিরা। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৯ ম্যাচ অপরাজিত থাকার পর আজ হারের মুখ দেখলো ইন্টার মিলান।


বুধবার (৬ জানুয়ারি) নিজেদের মাঠে খেলার ২৩তম মিনিটে আন্তনিও কানদ্রেবার পেনাল্টি কিক থেকে এগিয়ে যায় সাম্পদোরিয়া। এরপর সমতায় ফেরার চেষ্টা চালালেও প্রথমার্ধে দ্বিতীয় গোল হজম করে ইন্টার। ৩৮তম মিনিটে ব্যবধানটা ২-০ করেন কেইটা বালদে দিয়াও।

বিরতির পর গোল শোধে মরিয়া ইন্টার আক্রমণে ধার বাড়ায়। তার সুফলও পায় আন্তনিও কন্তের দল। ৬৫তম মিনিটে মার্সেলো ব্রোজোভিচের পাস থেকে হেডে একটি গোল শোধ দেন ডিফেন্ডার স্তেফান দে ভ্রিজ।

এরপর পরিবর্তিত খেলোয়াড় হিসেবে রোমেলু লুকাকু-ক্রিশ্চিয়ান এরিকসেনরা মাঠে নামলেও ইন্টারকে সমতায় ফেরাতে পারেননি। এই পরাজয়েও সিরি’আ লিগের চলতি মৌসুমের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে নেরাজ্জুরিরা। ১৬ ম্যাচে তাদের পয়েন্ট ৩৬।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অলিম্পিকে নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছেন ১১৮ বছর বয়সী এই নারী

Mohammad Al Amin

কাল বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ

Mohammad Al Amin

শেহবাগের তাণ্ডবে উড়ে গেল বাংলাদেশ দল

Saiful Islam

সাকিব না থাকায় নিউজিল্যান্ডে তামিমের কাজ কঠিন হবে : মাশরাফি

Shamim Reza

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

Saiful Islam