Views: 352

জাতীয়

অবসরে গেলেন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন কোরেশী

জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) মোঃ শাহাব উদ্দীন কোরেশী ৩১ বছরের সফল কর্মজীবন শেষে আজ (১৮ অক্টোবর) সরকারি চাকরি থেকে অবসর গ্রহণ করেছেন।

পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে স্বাস্থ্যবিধি মেনে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি, ডিআইজি এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, মোঃ শাহাব উদ্দীন কোরেশী সাফল্যের সাথে দীর্ঘ ৩১ বছর ধরে সরকারি বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আজ স্বাভাবিক অবসরে গেলেন।


তিনি জনাব কোরেশীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। নিজের কর্মদক্ষতা এবং পেশাদারিত্ব দিয়ে শাহাব উদ্দীন বাংলাদেশ পুলিশে একটি ব্র্যান্ড নেইমে পরিচিত হয়েছেন বলে আইজিপি উল্লেখ করেন।

পুলিশ প্রধান কোরেশীর দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন।

শাহাব উদ্দীন কোরেশী তার বক্তব্যে বলেন, সরকারি কাজকে ইবাদত হিসেবে নিয়ে সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। তিনি তার চাকুরিকালে ঐকান্তিক সহযোগিতা প্রদানের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এবং আইজিপিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, বর্তমান আইজিপি মহোদয়ের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশ পুলিশকে মানবিক ও আধুনিক পুলিশ হিসেবে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত আইজি (এইচআরএম) এস এম রুহুল আমিন, ডিআইজি (লজিস্টিকস) মোঃ তওফিক মাহবুব চৌধুরী এবং অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম বক্তব্য রাখেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শর্ত সাপেক্ষে পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়

azad

ঢাকা সফরে আসছেন এরদোগান

rony

হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও ভাইরাল

rony

হেলিকপ্টার নিয়ে পদ্মায় ডিসির রাতভর সাঁড়াশি অভিযান

rony

হুমকি মোকাবিলায় সেনাসদস্যদের প্রস্তুত থাকতে বলেছেন প্রধানমন্ত্রী

rony

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

azad