ঢাকা বিভাগীয় সংবাদ

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

জুমবাংলা ডেস্ক : গোপালগঞ্জে ওষুধের দোকানে বিপুল পরিমাণ অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে আব্দুল আলিম (৪০) নামে এক ব্যবসায়ীকে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে জেলা শহরের ডিসি রোড এলাকার স্বর্ণ টাওয়ারের যমুনা মেডিক্যাল সাপ্লাই নামে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দীপু এসব অবৈধ মালামাল জব্দ করেন এবং ওই ব্যবসায়ীকে এ জরিমানা ও সাজা দেন।


এ সময় গোপালগঞ্জ প্রশাসনের সহকারী পরিচালক মহেশ্বর কুমার মন্ডল ও ভোক্তা অধিকার অধিদফতরের সহকারী পরিচালক শামীম হাসান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দীপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপালঞ্জে স্বর্ণ টাওয়ারের যমুনা মেডিক্যাল সাপ্লাই নামের ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় ওই প্রতিষ্ঠান থেকে ২৪৯ অ্যাম্পুল অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন, তিন ব্যাগ রক্ত ও ওষুধের মোড়ক উদ্ধার করা হয়।

সাজাপ্রাপ্তকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ভ্রাম্যমাণ আদালতের বিচারক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্রেমের ফাঁদে ফেলে পুরুষদের সর্বনাশ, আটক ৩

Shamim Reza

শ্বশুরের কাছে পাওনা টাকা চাওয়ায় ১৬ দিন ধরে শিকলবন্দী জামাই

Shamim Reza

বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু

Shamim Reza

সেতু থেকে লাফিয়ে স্ত্রীর চোখের সামনেই স্বামীর আত্মহত্যা

rony

বাবার কাঁধে কন্যার লাশ!

globalgeek

স্ত্রীর সামনে ভরা নদীতে ঝাঁপ দিলেন স্বামী

Shamim Reza