ঢাকা বিভাগীয় সংবাদ

অভাবের তাড়নায় স্ত্রী-সন্তান রেখে যুবকের আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামে সোহরাব (২৫) ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার স্ত্রীসহ এক ছেলে এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্বজনদের কাছ থেকে জানা যায়, প্রায় দুই বছর যাবত বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের আজিজ মুন্সীর বাড়িতে ভাড়া থাকত সোহরাব। অনেক দিন যাবত পরিবারিক অভাব-অনটনে ভুগছিলেন। ২৫ মার্চ বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে বাড়িতে কেউ না থাকায় গলায় ওড়না পেঁচিয়ে ঘড়ের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সোহরাবকে ঝুলতে দেখে তার স্ত্রী নিলুফা বেগম চিৎকার দিলে স্থানীয় লোকজন আসে এবং সিরাজদিখান থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ মাটিতে নামায়।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, সোহরাবের স্ত্রী ও তার ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। লাশের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে তাদের কোন অভিযোগ নেই । থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

একা পেয়ে প্রতিবন্ধী কিশোরীকে ‘ধর্ষণ’, মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

Shamim Reza

সব বাড়িতে জীবাণুনাশক ছিটাচ্ছে নীলফামারী পৌরসভা

azad

রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

mdhmajor

চুমকি এমপির খাদ্যসামগ্রী পেলেন ২ হাজার কর্মহীন মানুষ

rskaligonjnews

খাবারের জন্য ফেসবুকে আর্তনাদ, বাসায় চাল-ডাল নিয়ে হাজির পুলিশ

Shamim Reza

নমুনা সংগ্রহ না করেই তড়িঘড়ি দাফন, বাড়িতে লালপতাকা

Shamim Reza