Views: 20

ঢাকা বিভাগীয় সংবাদ

অভাবের তাড়নায় স্ত্রী-সন্তান রেখে যুবকের আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামে সোহরাব (২৫) ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার স্ত্রীসহ এক ছেলে এক মেয়ে রয়েছে।


পুলিশ ও স্বজনদের কাছ থেকে জানা যায়, প্রায় দুই বছর যাবত বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের আজিজ মুন্সীর বাড়িতে ভাড়া থাকত সোহরাব। অনেক দিন যাবত পরিবারিক অভাব-অনটনে ভুগছিলেন। ২৫ মার্চ বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে বাড়িতে কেউ না থাকায় গলায় ওড়না পেঁচিয়ে ঘড়ের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সোহরাবকে ঝুলতে দেখে তার স্ত্রী নিলুফা বেগম চিৎকার দিলে স্থানীয় লোকজন আসে এবং সিরাজদিখান থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ মাটিতে নামায়।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, সোহরাবের স্ত্রী ও তার ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। লাশের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে তাদের কোন অভিযোগ নেই । থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হাসপাতালে ভর্তি স্বামী, রক্ত জোগাড় করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

rony

চট্টগ্রামে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত

azad

বিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলে নিয়ে ধর্ষণ

Shamim Reza

৭২ হাজার টাকায় ধর্ষণের সালিশ, ক্ষোভে কিশোরীর আত্মহত্যা

Shamim Reza

মা-বাবার সামনে পাশের রুমে নিয়ে মেয়েকে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ৭

rony

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আ.লীগ নেতার স্ত্রী আটক

Shamim Reza