Views: 207

বিনোদন

অভিনেতা জামাল পাটোয়ারী গ্রেফতার

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র অভিনেতা জামাল পাটোয়ারীকে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) নিজ বাসা রাজধানীর মিরপুর কাজীপাড়া থেকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সম্পর্কে বিভিন্ন সময় মিথ্যা মানহানিকর ফেসবুক পোস্ট, ও ভিডিও প্রচার করার অপরাধে জামালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন অভিনেতা। সেই মামলায় গ্রেফতার হলেন জামাল।


এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমার সম্মনহানি করার উদ্দেশ্যে জামাল পাটোয়ারী ফেসবুকে বিভিন্ন সময় আমাকে নিয়ে বানোয়াট ও ভিত্তিহীন কথা বলেছে। আমি মামলা করেছিলাম। সেই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।’

বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত জানিয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন বলেন, চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান অভিনেতা জামাল পাটোয়ারীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছিলেন। সেই মামলায় জামাল পাটোয়ারীকে গ্রেপ্তার করা হয়েছে। এখন তিনি থানাহাজতেই আছেন।

তিনি আরও বলেন, জায়েদ খান মামলার এজাহারে জানিয়েছিলেন, জামাল পাটোয়ারী তাঁর বিরুদ্ধে নানা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে মানহানিকর তথ্য ও বিভ্রান্তি ভিডিও দিয়ে অপপ্রচারের অভিযোগ এনেছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ফর্সা হওয়ার ক্রিম নিয়ে ট্রোলড শাহরুখ কন্যা

Shamim Reza

করোনায় মারা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

Sabina Sami

টিজারে চমক দেখালেন নুসরাত ফারিয়া (ভিডিও)

Sabina Sami

প্রভার আরেক ভিডিও, নেট দুনিয়া তোলপাড়

Shamim Reza

দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

Shamim Reza

দুবাই থেকে সুখবর দিলেন নুসরাত ফারিয়া

Shamim Reza