in

অভিনেতা শ্যামল মাওলার সংসার ভাঙার গুঞ্জন!

বিনোদন ডেস্ক: মডেল মাহা শিকদারকে গেল বছর ১০ অক্টোবর বিয়ে করেছেন অভিনেতা শ্যামল মাওলা। বেশ কিছুদিন প্রেম করে বিয়ে করেছেন তারা। হঠাৎ শোবিজে ছড়িয়ে পড়েছে এ অভিনেতার সংসার ভাঙার গুঞ্জন!

শ্যামল মাওলার স্ত্রীর একটি ফেসবুকে পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও পোস্টটি নিজের ফেসবুকে থেকে সরিয়ে ফেলেছেন মাহা।

১৩ সেপ্টেম্বর ফেসুবকে দেওয়া পোস্টে এক নায়িকার নাম উল্লেখ করে মাহা লিখেছেন, ‘কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিত আপনিও একজন মেয়ে।’ এরপরই শুরু হয় আলোচনা। কেউ কেউ মনে করছেন, ওই নায়িকার সঙ্গে পরকীয়া করছেন শ্যামল। ফলে সংসারে ভাঙন শুরু হয়েছে।

এ বিষয়ে জানতে মাহা শিকদারের ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। তবে পাওয়া গেছে অভিনেতা শ্যামল মাওলাকে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি বলেন, ‘এটা কিছুই না। এটা একটা ভুল বোঝাবুঝি। আমরা ঠিক আছি।’

এদিকে নিজের ফেসবুকে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) আর একটি স্ট্যাটাস দিয়েছেন মাহা। শ্যামল মাওলার সঙ্গে সুখে আছেন বলে দাবি করেছেন তিনি।

লিখেছেন, ‘কি আজব! কারো জন্য কোনো কিছু লেখা যাচ্ছে না। আমি আমার হাজবেন্ডকে নিয়ে কোনো অভিযোগ করিনি। আগে জেনে পরে কিছু লিখবেন জার্নালিস্ট ভাইয়ারা। আমরা আপনাদের দোয়াতে ভালো আছি আলহামদুলিল্লাহ।’

শ্যামল মাওলার দ্বিতীয় স্ত্রী মাহা শিকদার। তার প্রথম স্ত্রীর নাম নন্দিতা। তিন বছর সংসার করে আলাদা হয়ে যান তারা। ওই সংসারে একটি পুত্র সন্তান আছে শ্যামল মাওলার।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়