in

অভিনেত্রী যুবিকা চৌধুরী গ্রেফতার!

বিনোদন ডেস্ক : বিগবস ৯-এর প্রতিযোগী যুবিকা চৌধুরী গ্রেফতার। বর্ণবিদ্বেষী মন্তব্য করার কারণে গ্রেফতার করা হয় তাকে। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। গ্রেফতারের পর বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় যুবিকা চৌধুরীকে। উল্লেখ্য, পাঁচ মাস আগে একটি ব্লগে বর্ণবিদ্বেষ মূলক মন্তব্য যুবিকা চৌধুরি করেন বলে অভিযোগ। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। এই মন্তব্যের কারণে যুবিকা ক্ষমা চাইলেও তা ভালো চোখে নেননি নেটিজেনরা। যুবিকার ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।অভিনেত্রীকে গ্রেফতার করার পর প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ পর্ব চলে।

যুবিকার বিরুদ্ধে অভিযোগ, তিনি তফশিলি জাতি বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছেন। যা ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে। যুবিকা অন্তর্বর্তী জামিনে ছাড়া পেলেও পরবর্তী শুনানি রয়েছে ২৪ নভেম্বর। যুবিকা একটি ট্যুইটে ক্ষমাও চেয়ে নেন, তিনি লেখেন একটি শব্দের অর্থ তিনি জানতেন না, তার জন্যই এই ভুল হয়েছে। এবার এর জন্য তিনি সকলের কাছেই ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করার উদ্দেশ্য তাঁর ছিল না বলেই জানিয়েছেন যুবিকা।

কিছুদিন আগেই জাতি বৈষম্যমূলক মন্তব্যের অভিযোগ ওঠে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধেও। লিখিত অভিযোগ দায়ের করা হয়। আর সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হতে হয় যুবরাজকে। হরিয়ানার হাঁসি থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। যদিও খুব অল্প সময়ের মধ্যেই যুবরাজকে ছেড়ে দেওয়া হয়। হাঁসির এসপি জানিয়েছেন, আদালতের নির্দেশ মতোই গ্রেফতার করা হয়েছিল যুবরাজকে। তবে কিছুক্ষণের মধ্যেই তাকে ছেড়ে দেওয়া হয় জামিনে। সূত্র- নিউজ১৮।