in

অভিনেত্রী সায়নী গ্রেফতার

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও যুব কংগ্রেসের নেত্রী সায়নীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। এর আগে সকাল থেকেই তাকে থানায় বসিয়ে রেখে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটটিন জানায়, ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক কর্মসূচির আগে রবিবার রাজনৈতিক প্রচারে অংশ নিতে আগরতলায় যান যুব কংগ্রেসের নেত্রী সায়নী। প্রচার ঘিরে তুমুল উত্তেজনার মধ্যে সায়নীকে আগরতলা পূর্ব থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে ত্রিপুরা পুলিশ পুলিশ। এরপরই গ্রেপ্তার করা হয় তাকে।

সায়নীর বিরুদ্ধে পুলিশের অভিযোগ, আসামের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে যাওয়ার সময় জোরে গাড়ি চালিয়ে মানুষকে মারার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। তবে এ অভিযোগ সম্পূর্ণভাবে ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূলের নেত্রী সুস্মিতা দেব।

সহকর্মীর পাশে থাকতে থানাতেই রয়েছেন সুস্মিতা দেব-সহ প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ ও কুণাল ঘোষ। সায়নীকে না ছাড়া পর্যন্ত তারা থানাতেই থাকবেন বলে জানিয়েছেন রাজ্যসভার এই সাংসদ।

শনিবার (২০ নভেম্বর) রাতে নির্বাচনী প্রচার সেরে হোটেলে ফিরছিলেন সায়নী ঘোষ। গাড়িতে চালকের পাশের আসনে বসেছিলেন তিনি। এ সময় যানজটে আটকে যায় তার গাড়ি। গাড়ির পেছনের আসনে বসেছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ ও সুদীপ রাহা। গাড়িটি যানজটে আটকে যাওয়ায় আশেপাশের লোকেরা সায়নীকে দেখে হাত নাড়েন ও ‘খেলা হবে’ স্লোগান দিতে থাকেন।