অভিনয় জগৎ ছেড়ে ধর্মের পথে অভিনেত্রী সানাই

অভিনয় ও বিনোদন জগত থেকে স্থায়ীভাবে বিদায় নিলেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা।সানাই নিজেই এই ঘোষণা দিয়েছেন।বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিয়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ করতে চান, ধর্মের জন্য কাজ করতে চান বলে আজ (১৮ জুলাই) সন্ধ্যায় এক অনলাইন প্ত্রিকাকে জানিয়েছেন সানাই নিজেই।

সানাই বলেন, পৃথিবীর সবচেয়ে শান্তির ধর্ম হচ্ছে ইসলাম। ইসলাম একটি সুন্দর জীবন ব্যবস্থা। ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। ইসলামের পুরোপুরি নিয়ম-কানন পালন করতে চাই।ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার বাকিটা মহান আল্লাহ ইচ্ছে।সবাই আমার জন্য দোয়া করবেন। সবার কাছে আমার বিশেষ অনুরোধ আমার পূর্বের ছবি যদি কারো কাছে থেকে থাকে সরিয়ে ফেলবেন।

ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ইতোমধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়।

সোশ্যাল মিডিয়ায় অপেশাদার ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে ভাইরাল হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও লাইভ শো-তে নানারকম আপত্তিকর কথাবার্তা বলে আলোচনায় আসেন তিনি।


জুমবাংলানিউজ/ জিজি