অভিমানে বাড়ি ছেড়ে ধর্ষণের শিকার কিশোরী

জুমবাংলা ডেস্ক : গাইবান্ধায় মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই কিশোরীর মা।

মামলা সূত্রে জানা গেছে, বালুয়া বাজারের পার্শ্ববর্তী এলাকার ওই কিশোরী তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যায়। সে ঢাকায় যাওয়ার জন্য সদর উপজেলার বালুয়া বাজারের শাওন এন্টারপ্রাইজ নামে একটি বাস কাউন্টারের সামনে হাঁটাহাঁটি করছিল। ওই সময় কাউন্টার মাস্টার বকুল প্রধান ও স্থানীয় কসাই লাল মিয়া কিশোরীর কাছে এগিয়ে যান। পরে ওই কিশোরী ঢাকা যাওয়ার কথা বললে তারা জানান- লকডাউনে বাস বন্ধ। তবে মাইক্রোবাসে ঢাকা যাওয়া যাবে। এই বলে তাকে বাস কাউন্টারে বসানো হয়।

আরো জানা গেছে, রাত ৮টার দিকে ওই কিশোরীকে বাথরুম সেরে নেয়ার কথা বলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণ করে পালিয়ে যায় বকুল প্রধান ও লাল মিয়া। পরে এলাকাবাসী ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। ওই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় বকুল প্রধান ও লাল মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরীর মা।

গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর