Views: 392

জাতীয়

অর্থের অভাবে ১৫ দিনের নবজাতককে হত্যা করলো বাবা, এলাকায় শোকের মাতম


জুমবাংলা ডেস্ক: সাতক্ষীরার হাওয়ালখালি গ্রামে মায়ের পাশ থেকে নিখোঁজ হওয়া শিশু সোহানের মরদেহ ৩০ ঘণ্টা পর সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১টার দিকে বাড়ির পাশের সেফটিক ট্যাংক থেকে পুলিশ মরদেহটি উদ্ধার হয়। এ সময় পুলিশ নিহত শিশুর বাবা সোহাগ হোসেনকে প্রথমে ও সকালে মা ফতেমাকে গ্রেপ্তার করে। মাত্র ১৫ দিনের নবজাতক শিশুকে নৃশংসভাবে হত্যার ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।


সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, সোহাগ তার শ্বশুর বাড়ি হাওয়ালখালী গ্রামের নুর ইসলামের বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন। বৃহষ্পতিবার দুপুরের দিকে তাদের ১৫ দিন বয়সী সন্তান সোহান ঘুমন্ত মায়ের পাশ থেকে নিখোঁজ হয়েছে বলে প্রচার দেয়। এ ঘটনায় থানায় জিডি হলে পুলিশ অনুসন্ধানে নামে। এক পর্যায়ে শিশুটির পিতা সোহাগ হোসেনকে জিজ্ঞাসাবাদে তিনি শিশুটিকে সেফটিক ট্যাংকে ফেলে দিয়েছেন বলে স্বীকার করেন। তার স্বীকারোক্তিতে পুলিশ মধ্যরাতে শিশুটিকে উদ্ধার ও বাবা-মাকে আটক করে।

শিশুটি জন্ডিস, রিকেট ও নিউমোনিয়া, হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিল এবং চিকিৎসার জন্য পর্যাপ্ত অর্থ তাদের ছিলনা, তাই তাকে ফেলে দেয়া হয়েছে বলে দাবি করে শিশুটির পিতা-মাতা। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিলেট বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত ৩০ জন

azad

তিনদিন পর রাতের তাপমাত্রা কমার সম্ভাবনা

Shamim Reza

দিনাজপুরে ১৮ অবৈধ ইটভাটা উচ্ছেদ

azad

‘পুলিশ ব্রুটালিটি’ নিয়ে আমরা সংবাদপত্রে খবর হতে চাই না : আইজিপি

mdhmajor

ধর্ষণ আড়াল করতেই হাসপাতাল ‌‘নাটক’

Shamim Reza

আগে নিজেদের ঘরকে শুদ্ধ ও দুর্নীতি মুক্ত করতে চাই: আইজিপি

mdhmajor