আন্তর্জাতিক ওপার বাংলা

অর্ধনগ্ন মহিলাদের নাচ দেখে খুশি হিজাবপন্থীরা : তসলিমা

আন্তর্জাতিক ডেস্ক : আইপিএলের ধাঁচে এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগেও ছিল বিশেষ উদ্বোধনী অনুষ্ঠান। অন্যান্যবার এই অনুষ্ঠান সাধারণ হলেও, এবার ছিল তার ব্যতিক্রম। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিশেষ বঙ্গবন্ধু বিপিএলের শুরুতেই থাকছে ছিল জমকালো অনুষ্ঠান। উপস্থিত ছিলেন সালমন খান, ক্যাটরিনা কাইফ।

রবিবার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধন হয়। উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বাংলাদেশের শিল্পীদের মধ্যে মমতাজ-সহ বেশ কয়েকজন তারকা ছিলেন এই অনুষ্ঠানে।


রঙিন সেই অনুষ্ঠানে ছবি পোস্ট করে ফের বিস্ফোরক মন্তব্য করেছেন তসলিমা নাসরিন। ছবিতে দেখা যাচ্ছে, উদ্বোধনী অনুষ্ঠানে নাচছেন সালমন-ক্যাটরিনা। তসলিমা লিখেছেন, ‘রক্ষণশীল বাংলাদেশে দর্শকদের সামনে নাচছেন সালমন, ক্যাটরিনা আর কয়েকজন অর্ধনগ্ন মহিলা। হিজাব-বোরখাপন্থী, দাড়িওয়ালা মোল্লারা সেই দৃশ্যে ভীষণ খুশি।’ তসলিমার দাবি, যদি অন্য কোনও দেশের হয় তাহলে যে কোনও ইসলাম-বিরোধী জিনিসই তাদের পছন্দ।

আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডার্সের মধ্যেকার ম্যাচ দিয়ে সূচনা হবে বঙ্গবন্ধু বিপিএল-এর। তার আগে ৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হয়ে গেল উদ্বোধনী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠান উপলক্ষেই ঢাকায় গিয়েছিলেন দুই বলিউড তারকা। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দেখা করেছেন তাঁরা।

৭ দলের বিপিএলের ফাইনাল ১৭ জানুয়ারি। তবে, আসর শুরুর আগে ম্যাচের সময়ের পরিবর্তন আনা হয়েছে। পিছনো হয়েছে শুক্রবার ছাড়া অন্যান্য ম্যাচগুলোর সময়সূচি। আগের সূচিতে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টা এবং সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। এখন সেটা বদলে দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় এবং সন্ধ্যার ম্যাচ ৭টায়। সাত দলের টুর্নামেন্টের ম্যাচ ৪৬টি। চার ধাপে খেলা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

‘গোরস্তানে’ হাজার হাজার বিমান

globalgeek

এবার নরওয়ের প্রমোদ তরীতে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস

Shamim Reza

নেপালে ভূমিধসে ১০ জনের মৃত্যু

Shamim Reza

মারা গেছেন কম্পিউটার মাউসের সহ-উদ্ভাবক ইংলিশ

Shamim Reza

সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা

Shamim Reza

করোনার কারণে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে বহু বিমান

mdhmajor