Views: 339

বিনোদন

অশ্লীল অঙ্গভঙ্গি করায় ট্যাক্সিচালককে ধরে পুলিশে দিলেন মিমি


বিনোদন ডেস্ক: ট্যাক্সি থেকে কটূক্তি ও অশ্লীল অঙ্গভঙ্গি করায় এক ট্যাক্সিচালককে পুলিশে দিলেন পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। খবর- আনন্দবাজার পত্রিকা।

ঘটনার সূত্রপাত মিমি জিম থেকে বাড়ি ফেরার সময়। সোমবার গভীর রাতে বালিগঞ্জ ও গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায় ট্র্যাফিক সিগনালে যখন নায়িকার গাড়ি দাঁড়িয়েছিল, তখন একটি ট্যাক্সি তার গাড়িকে ওভারটেক করে।


মিমি কাচ নামিয়েছিলেন। তখনই লক্ষ্য করেন, পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তার দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করছে। সটান গাড়ি থেকে নামেন মিমি। ট্যাক্সিচালককেও টেনে নামান। ধমকে বলেন, তাকে পুলিশে দেওয়া হবে। এরপরই মিমি পুলিশের সাথে যোগাযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত চালকের খোঁজ শুরু করে এবং রাতেই তাকে গ্রেফতার করা হয়।

ঘটনাচক্রে, ওই দিন মিমির দেহরক্ষী তার সঙ্গে ছিলেন না। মঙ্গলবার মিমি বলেন, সরকারি গাড়ি দেখেও যদি এক ট্যাক্সিচালক তার আরোহীকে উদ্দেশ্য করে প্রকাশ্যে এমন অশ্লীল অঙ্গভঙ্গি ও মন্তব্য করতে পারে, তা হলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে!

আরও জানান, সে কারণেই তিনি কালক্ষেপ না করে গাড়ি থেকে নেমে প্রতিবাদ করেন এবং পুলিশের কাছে অভিযোগ জানান।

পুলিশ জানায়, সোমবার রাত ১টা নাগাদ বালিগঞ্জ ফাঁড়ির কাছে ক্রমাগত হর্ন দিতে দিতে মিমির গাড়িকে ওভারটেক করে একটি ট্যাক্সি। মিমি গাড়ি থেকে নেমে ট্যাক্সিটি দাঁড় করান। তখন ট্যাক্সিচালক মিমির উদ্দেশ্যে অনবরত কটূক্তি করে। অশ্লীল অঙ্গভঙ্গিও করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শ্রাবন্তীর সঙ্গে এখন আর যোগাযোগ নেই: রোশন

Saiful Islam

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী

Shamim Reza

অভিনয় ছেড়ে ইউটিউবেই ফিরে যাচ্ছি : সালমান মুক্তাদির

Shamim Reza

ক্ষেপেছেন আনুশকা

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু নিয়ে নতুন মোড়

Shamim Reza

বিমান থেকে নেমেই উচ্ছ্বসিত ঋতুপর্ণা

Shamim Reza