Views: 119

অন্যান্য খেলাধুলা

অস্ট্রেলিয়ান ওপেন নিয়ে খুব শিগগিরই আসছে নতুন সিদ্ধান্ত


স্পোর্টস ডেস্ক: আগামী জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন আয়োজনের ব্যপারে খুব শিগগিরই সিদ্ধান্ত জানানো হবে বলে ইঙ্গিত দিয়েছেন টুর্নামেন্ট প্রধান ক্রেইগ টিলে।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, জানুয়ারিতে অনুষ্ঠিতব্য বছরের প্রথম এই গ্র্যান্ড স্ল্যামটি কিছুদিনের জন্য পিছিয়ে যেতে পারে। এদিকে স্প্যানিশ শীর্ষ তারকা রাফায়েল নাদাল এ ব্যপারে সকলকে ধৈর্য্য ধরার অনুরোধ জানিয়েছেন।


টিলে চাইছেন জানুয়ারির টুর্নামেন্টকে সামনে রেখে মধ্য ডিসেম্বর থেকেই খেলোয়াড়রা যাতে অস্ট্রেলিয়ায় আসতে থাকে। এতে করে অস্ট্রেলীয় সরকারের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন আইনও মানতে সুবিধা হবে।

কিন্তু হঠাৎ করেই দ্বিতীয় ধাপে মেলবোর্নে সম্প্রতি মাসব্যপী লকডাউন ঘোষণা করায় পুরো পরিস্থিতি এখন পাল্টে গেছে। কোয়ারেন্টিনে থাকাকালীন খেলোয়াড়রা অনুশীলন করতে পারবে কিনা সে সম্পর্কেও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

এক বিবৃতিতে টিলে বলেছেন, যত দ্রুত সম্ভব গ্রীষ্মে টেনিস টুর্নামেন্টগুলো নিশ্চিত করার লক্ষ্যে টেনিস অস্ট্রেলিয়া সম্ভাব্য সব কিছুই করবে। এ ব্যপারে ভিক্টোরিয়ান সরকারের সাথে ঘনিষ্টভাবে কাজ শুরু হয়েছে। ইতোমধ্যেই স্থানীয় স্বাস্থ্য অধিদপ্তরের সাথে জরুরি আলোচনাও শুরু হয়েছে।

মেলবোর্নের স্থানীয় পত্রিকাগুলো সূত্র জানা গেছে, অস্ট্রেলিয়ান ওপেন এক থেকে দুই সপ্তাহ পিছিয়ে যেতে পারে। এক্ষেত্রে ১ ফেব্রুয়ারি হতে পারে ওপেন শুরুর সম্ভাব্য তারিখ।

২০বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন নাদাল বলেছেন, বর্তমান পরিস্থিতিতে আমাদের সকলকে অবশ্যই ধৈর্য্য ধরতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

২০০২ বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে গোল করা ফুটবলারের মৃত্যু

azad

অস্ট্রেলিয়া শিবিরে দুঃসংবাদ, ছিটকে পড়লেন ডেভিড ওয়ার্নার

rony

ঘরের মাঠে আর্সেনালের হার

azad

ম্যারাডোনার চিকিৎসার বিষয়ে তদন্ত শুরু, ক্লিনিকে তল্লাশি

rony

ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগ, ক্লিনিকে পুলিশের তল্লাশী

Saiful Islam

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ জয়

Mohammad Al Amin