ক্রিকেট (Cricket) খেলাধুলা

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর স্থগিত


স্পোর্টস ডেস্ক: মহামারী করোনাভাইরাসের কারণে স্থগিত হয়েছে একের পর এক ক্রিকেট সিরিজ। তার ধারাবাহিকতায় অনিশ্চিত হয়ে পড়েছিল অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর।

এর আগে অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইনও এমন আভাস দিয়েছিলেন। এবার সত্যি সত্যি অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর পিছিয়ে গেল। কোভিড-১৯ সঙ্কটের কারণে স্থগিত হয়ে গেল বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজ।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে দুটি টেস্ট খেলতে জুনে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের। ১১-২৩ জুনের মধ্যে টেস্ট ম্যাচ দুটি হওয়ার কথা ছিল চট্টগ্রাম ও ঢাকাতে। কিন্তু পূর্ব নির্ধারিত সময়ে সিরিজটি এখন আর হচ্ছে না।


এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (৯ এপ্রিল) খবরটি নিশ্চিত করেছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। বিসিবি এখন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গে আলোচনা করে সিরিজের নতুন সময় সূচি ঠিক করবে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, দুদেশের ক্রিকেটার ও ক্রিকেট ভক্তদের জন্য খবরটা নিঃসন্দেহে হতাশাজনক। কোভিড-১৯ মহামারীর বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে দেখা দিয়েছে স্বাস্থ্য ঝুঁকি। বিষয়টা বিবেচনা করে বিসিবি ও সিএ সমঝোতা পৌঁছেছে যে এটাই সবচেয়ে বিচক্ষণ ও বাস্তবিক সিদ্ধান্ত।

তিনি বলেন, আমরা প্রত্যাশা করছি, খুব শিগগিরই পরিস্থিতির উন্নতি হবে। নিকট ভবিষ্যতে সুবিধাজনক সময়ে আমরা সিরিজটি আয়োজন করতে পারব। সিএ এর সঙ্গে নিবিড়ভাবে এখন কাজ করে যাবে বিসিবি। কেননা তাদের কাছ থেকে আমরা সবসময় সমর্থন ও সহযোগিতা পেয়ে আসছি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় আক্রান্ত গানম্যান, আইসোলেশনে ক্রীড়া প্রতিমন্ত্রী

Shamim Reza

সাকিব অনেকের জন্যই অনুপ্রেরণা, বললেন ইংলিশ ফুটবলার হামজা

Mohammad Al Amin

শামির সঙ্গে খোলামেলা ছবি প্রকাশ্যে আনলেন হাসিন!

rony

মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ ক্রিকেটার সাব্বির

Shamim Reza

ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের একাদশে জায়গা পেলেন সাকিব

Mohammad Al Amin

জাতিসংঘের শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন তামিম

Shamim Reza