Views: 62

ক্রিকেট (Cricket) খেলাধুলা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসিতে অভিযোগ জানালো দক্ষিণ আফ্রিকা


ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: আইসিসির কাছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানাল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড (সিএসএ)। আগামী মাসে হতে যাওয়া অস্ট্রেলিয়া ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর স্থগিত করায় এ অভিযোগ দায়ের করা হয়েছে।


করোনাভাইরাসজনিত কারণ দেখিয়ে চলতি মাসের শুরুতে দক্ষিণ আফ্রিকা সফরটি অনির্দিষ্টকালীন সময়ের জন্য স্থগিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। গত সপ্তাহে এ বিষয়ে নিজেদের অসন্তোষের কথা জানিয়ে আইসিসি ও সিএ’র কাছে চিঠি পাঠিয়েছে সিএসএ। যেখানে সিএসএ’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী ফোলেতসি মোসেকি আইসিসির কাছে মূলত টেস্ট চ্যাম্পিয়নশিপ ও এফটিপির সূচিভঙ্গের অভিযোগ করেছেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে এখনও পর্যন্ত ১১ ম্যাচ খেলে ১৪৪ পয়েন্ট পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ঘরের মাঠে সিরিজ থেকে তাদের প্রত্যাশা ছিল আরও বেশি। কিন্তু সেটি স্থগিত করায় এখন পয়েন্টের পাশাপাশি আর্থিক ক্ষতিপূরণও দাবি করছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যা দেখে নাসিরের প্রেমে পড়েছিলেন তামিমা

Saiful Islam

কোচের দায়িত্ব ছেড়ে দিলেন অঁরি!

Mohammad Al Amin

করোনায় তুরিনো-সাসুলোর ম্যাচ স্থগিত

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ক্রিকেটকে বিদায় বলে দিলেন ইউসুফ পাঠান

azad

আইসিসিকে আহমেদাবাদের উইকেট খতিয়ে দেখতে বললেন রুট

azad