Views: 186

ক্রিকেট (Cricket) খেলাধুলা

অস্ট্রেলিয়া সফরে দল ঘোষণা করেছে ভারত, টেস্ট দলে ফিরলেন রাহুল


স্পোর্টস ডেস্ক: চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়া সফরে বর্ডার-গাভাস্কার চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। যেখানে ভারতের সাদা পোশাকের দলে ফিরেছেন চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত খেলা লোকেশ রাহুল।

রাহুল ছাড়াও এই স্কোয়াডে রয়েছেন মোহাম্মদ সিরাজ ও কুলদীপ যাদব। তবে এই দলে জায়গা পাননি বর্তমান ইনজুরি সমস্যায় ভোগা রোহিত শর্মা ও ইশান্ত শর্মা।

বিসিসিআই এক মিডিয়া বিবৃতিতে জানায়, তাদের মেডিক্যাল টিম প্রতিনিয়তই রোহিত ও ইশান্তের ওপর নজর রাখছে।

আইপিএল শেষে ভারতীয় দল প্রায় দুই মাসের অস্ট্রেলিয়া সফর করবে। এই সফরে টেস্ট ছাড়াও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া।


এদিকে টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন তামিল নাড়ু ও কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী। আর দলে ফিরেছেন শিখর ধাওয়ান ও হার্দিক পান্ডিয়া।

টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বি শ, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারি, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, উমেশ যাদব, নবদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন আশ্বিন ও মোহাম্মদ সিরাজ।

টি-টোয়েন্টি স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদীপ সাইনি, দীপক চাহার ও বরুণ চক্রবর্তী।

ওয়ানডে স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমান গিল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগারওয়াল, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওসাসুনার বিপক্ষে বড় জয়ের দেখা পেল বার্সেলোনা

Mohammad Al Amin

গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

Saiful Islam

ম্যারাডোনার জার্সি পরে গোল উৎসর্গ মেসির

Saiful Islam

এক ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজ নিশ্চিত করল অস্ট্রেলিয়া

Mohammad Al Amin

‘বাবর আমাকে ১০ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে শোষণ করছে’

globalgeek

ইনজুরিতে পড়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন মুমিনুল

Mohammad Al Amin